Janata Curfew | প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন সৌরভের, জনতা কার্ফু পালনের ডাক মহারাজের

Janata Curfew | প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন সৌরভের, জনতা কার্ফু পালনের ডাক মহারাজের
  • Share this:

#কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। মোদির ডাকা জনতা কার্ফুকে সমর্থন বিসিসিআই প্রেসিডেন্টের। জনতা কার্ফুকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট মহারাজের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে রবিবার সকাল 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত জনতা কার্ফু চলবে। করোনা ভাইরাসের প্রভাব কমানোর জন্য মানুষকে বাইরে বেরোতে না করেছেন প্রধানমন্ত্রী। মূলত জনসংযোগ কমাতেই জনতা কার্ফুর ডাক। মহামারীর বিরুদ্ধে লড়তে দেশবাসীকে গৃহবন্দি থাকার ডাক প্রধানমন্ত্রীর।

গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী জনতা কার্ফু ডাক দেন। সেই দিন মোদির ভাষণ ট্যুইটের রিট্যুইট করেন সৌরভ। এবার শনিবার রাতে জনতা কার্ফুকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় আলাদা করে পোস্ট করলেন প্রাক্তন ভারত অধিনায়ক। পোস্টে সৌরভ লেখেন, ইতিহাসে প্রথমবার সমগ্র বিশ্ব আজ বিপদের মুখে। করোনার বিরুদ্ধে ভারত লড়াই করছে। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে 22 শে মার্চ সকাল সাতটা থেকে জনতা কার্ফু পালন করুন। সকলে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে হবে। তাই বাড়িতে থাকুন, সুস্থ থাকুন।#indiafightscorona। মূলত একটি পোস্টার কাটে সৌরভের ছবির উপর কথাগুলো লেখা।

ভারতীয় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। এই বিষয়ে চিকিৎসকরা বলছেন, এই পরিস্থিতিতে ভিড় এড়িয়ে চলা উচিত। বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোনো উচিত নয়। ঘরবন্দী থাকাই অতিমারীর  বিরুদ্ধে লড়াইয়ের সেরা পথ। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি সেই কারণে রবিবার 14 ঘণ্টা জনতা কার্ফুর ডাক দিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে সমর্থন করি ইতিমধ্যেই এগিয়ে এসেছেন একাধিক সেলিব্রিটি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিরাট। সমাজের বিভিন্ন স্তরের মানুষ প্রধানমন্ত্রী উদ্যোগকে সমর্থন করেছেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু মোদির এই উদ্যোগকে প্রশংসা করেছেন।

Eeron Roy Burman

First published: March 22, 2020, 7:54 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर