corona virus btn
corona virus btn
Loading

এক সময়ের গ্রিন জোন বাঁকুড়ায় ১ দিনে ১১ জনের নমুনা পজেটিভ, সকলেই পরিযায়ী শ্রমিক

এক সময়ের গ্রিন জোন বাঁকুড়ায় ১ দিনে ১১ জনের নমুনা পজেটিভ, সকলেই পরিযায়ী শ্রমিক
প্রতীকী চিত্র ।

আক্রান্তদের মধ্যে ১০ জন পুরুষ ও একজন মহিলা। নতুন করে ১১ জনের লালারসের নমুনায় কোভিড পজিটিভ ধরা পড়ায় জেলায় করোনা আক্রান্তর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪ তে।

  • Share this:

#ছাতনা: নতুন করে বাঁকুড়ায় ১১ জনের লালারসের নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড পজিটিভ ধরা পড়ল। গতকাল, মঙ্গলবার সন্ধ্যায় বাঁকুড়া জেলা স্বাস্থ্য দফতরের হাতে ওই ১১ জনের রিপোর্ট আসে। এরপরই তৎপরতা শুরু হয় স্বাস্থ্য দফতর ও প্রশাসনের তরফে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ১১ জনই মহারাষ্ট্র ও তামিলনাড়ু থেকে এসেছিলেন। অন্য রাজ্য থেকে এ রাজ্যে আসায় গত ২২ মে ছাতনা সুপার স্পেশালিটি হাসপাতালে প্রত্যেকের লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে।

২৬ মে রাতে বাঁকুড়া জেলা স্বাস্থ্য দফতরের হাতে রিপোর্ট আসতেই ৩ টি অ্যাম্বুল্যান্সে করে ওই ১১ জনকে দুর্গাপুরের বেসরকারি কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আক্রান্তদের মধ্যে ১০ জন পুরুষ ও একজন মহিলা। নতুন করে ১১ জনের লালারসের নমুনায় কোভিড পজিটিভ ধরা পড়ায় জেলায় করোনা আক্রান্তর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪-তে।

১১ জনের কোভিড পজিটিভ ধরা পড়ার পরই ছাতনা এলাকায় শুরু হয়েছে পুলিশি তৎপরতা। আজ, বুধবার সকাল থেকে ছাতনার রাস্তায় গৌরিপুরের কাছে ছাতনা থানা এলাকায় নজরদারি আরও জোরদার করা হয়েছে। সাধারণ মানুষের যাতায়াত নিয়ন্ত্রণ করা হচ্ছে।

Published by: Simli Raha
First published: May 27, 2020, 12:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर