• Home
  • »
  • News
  • »
  • coronavirus-latest-news
  • »
  • রাজ্যের অসহায় মানুষদের পাশে ATKFF ফ্যানস ফোরামের মানবিক যাত্রা

রাজ্যের অসহায় মানুষদের পাশে ATKFF ফ্যানস ফোরামের মানবিক যাত্রা

কর্মহীন, জীবিকাহারা মানুষগুলোর কাছে এতটুকু সাহায্য পৌঁছে দিতেই এটিকেএফএফের এই মহান উদ্যোগ।

কর্মহীন, জীবিকাহারা মানুষগুলোর কাছে এতটুকু সাহায্য পৌঁছে দিতেই এটিকেএফএফের এই মহান উদ্যোগ।

কর্মহীন, জীবিকাহারা মানুষগুলোর কাছে এতটুকু সাহায্য পৌঁছে দিতেই এটিকেএফএফের এই মহান উদ্যোগ।

  • Share this:

#কলকাতা: বয়স মাত্র ছয়। ফ্যান্স ক্লাবের নিরিখে নেহাতই নাদান। কিন্তু ইস্টবেঙ্গল, মোহনবাগানের ফ্যান্স ক্লাবের মতোই তরতরিয়ে এগোচ্ছে ওরাও। মারণ ভাইরাস করোনার বিশ্বব্যাপী তাণ্ডবের মাঝে রাজ্যের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে এটিকের ফ্যান্স ক্লাব এটিকেএফএফ। সদস্য সংখ্যা পাঁচ হাজারের আশপাশে।

রাজ্যের বিভিন্ন কোণায় ছড়িয়ে থাকা সদস্য, সমর্থকদের মাধ্যমেই অসহায় মুখগুলোর কাছে খাদ্য ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে এটিকেএফএফ। শুক্রবার ঘাটালে ১০০ টি পরিবারের হাতে সাহায‍্য তুলে দেওয়া দিয়ে শুরু হবে এটিকের ফ্যান্স ক্লাবের মানবিক যাত্রা। করোনার তাণ্ডব রুখতে লকডাউন চলছে দেশজুড়ে। কাজ হারিয়েছে লক্ষ লক্ষ পরিবার। কর্মহীন, জীবিকাহারা মানুষগুলোর কাছে এতটুকু সাহায্য পৌঁছে দিতেই এটিকেএফএফের এই মহান উদ্যোগ।

ঘাটাল ছাড়াও শান্তিপুর কলকাতার দমদম, মুকুন্দপুরের মত জায়গাগুলোতেও ফ‍্যানস ফোরামের সদস্য সমর্থকদের মাধ্যমে ত্রাণ ও সাহায্য পৌঁছে দেওয়া হবে। এটিকেএফএফের পক্ষ থেকে আবির সাহা ও সপ্তর্ষি বক্সি জানাচ্ছিলেন,"শুধু ত্রাণ পৌঁছে দেওয়াই নয়! আগামী দিনে কলকাতা সহ রাজ্যের বিভিন্ন শহর ও গ্রামে কমিউনিটি কিচেন খোলার প্রস্তুতি নিচ্ছেন তারা। এই উপলক্ষে বিভিন্ন থানার সঙ্গেও ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে ফ‍্যানস ফোরামের মাধ্যমে।" ফ্র্যাঞ্চাইজি ফ্যানেদের এই উদ্যোগ দেখে এগিয়ে এসেছেন সুমিত রাথির মতো হাবাসের দলের নিয়মিত মুখরাও। এগিয়ে এসেছেন এটিকে-র ম্যানেজার অভিষেক ভট্টাচার্য ও বয়সভিত্তিক দলের কোচ এবং ফুটবলাররা।ইতিমধ্যেই প্রীতম কোটাল, প্রবীর দাস প্রণয় হালদারের মত এটিকে ফুটবলাররা মানুষের পাশে দাঁড়াতে তৈরি করেছেন 'প্লেয়ার্স ফর হিউম্যানিটি'। প্রীতমদের এই ফোরামে সামিল হয়েছেন অভিজিৎ মন্ডল, মেহতাব হোসেন, শৌভিক চক্রবর্তীদের মত বর্তমান প্রজন্মের অনেক তারকাই।

PARADIP GHOSH 

Published by:Siddhartha Sarkar
First published: