A R Rahman : করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন এ আর রহমান! টিকা নিয়ে নেটিজেদের কী বললেন সুরের জাদুকর?

ভ্যাকসিন নিলেন এ আর রহমান Photo: File Photo

ছেলে আমীনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে তাঁর টিকা (Corona Vaccine) নেওয়ার খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন রহমান (A R Rahman)।

  • Share this:

    #চেন্নাই : করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন বিখ্যাত সঙ্গীত শিল্পী এ আর রহমান (A R Rahman)৷ ইনস্টাগ্রামে ফটো শেয়ার করে নিজেই সেকথা জানালেন সংগীতকার৷ সোমবার ইনস্টাগ্রামে সেই সংক্রান্ত একটি পোস্টও করলেন তিনি৷ ছেলে আমীনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে তাঁর টিকা (Corona Vaccine) নেওয়ার খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন রহমান (A R Rahman)।

    তিনি পোস্টে লিখেছেন, "vaccinated #1stjabdone #covishield have you?" , যা থেকে স্পষ্ট তিনি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন এবং তিনি কোভিশিল্ড ভ্যাকসিন নিয়েছেন ৷ সেইসঙ্গে তিনি নেটিজেনদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন এটা বলে, "আপনি কি নিয়েছেন ?"

    View this post on Instagram

    A post shared by ARR (@arrahman)

    দেশে বর্তমানে করোনার গ্রাফ নিম্নমুখী৷ স্বস্তির নিঃস্বাস ফেলছে ভারত৷ তবে সরকারি বিধিনিষেধকে কখনওই উপেক্ষা করা যাবে না ৷ তাই পাবলিক ফিগাররাও নিজেদের অনুরাগীদের সচেতন করতে উদ্যত হয়েছেন ৷ সোশ্যাল মিডিয়ায় করছেন বিভিন্ন সচেতনতামূলক পোস্ট৷ এবার সেইরকমই একটি পোস্ট করলেন সঙ্গীত শিল্পী এ আর রহমান৷ নিজে ভ্যাকসিন নেওয়ার পাশাপাশি সাধারণ মানুষকেও ভ্যাকসিন নেওয়ার জন্য আবেদন জানালেন তিনি৷

    হিন্দি ছবিতে আগের তুলনায় কম কাজ করতে দেখা যায় সুরকার এ আর রহমানকে। দক্ষিণী ছবি এবং নিজস্ব কাজেই বেশি ব্যস্ত তিনি। রাজা কৃষ্ণ মেননের ওয়ার মুভি ‘পিপ্পা’র মিউজ়িক করবেন রহমান। ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে আছেন ঈশান খট্টর, ম্রুণাল ঠাকুর, প্রিয়াংশু পাইনুলি। ছবির আবহসঙ্গীত এবং গানের সুর দুটোই করছেন রহমান। এছাড়াও এই বছর হিন্দিতে আনন্দ এল রাইয়ের ‘অতরঙ্গি রে’র কাজও করছেন রহমান। নিজের ইউটিউব চ্যানেলে নতুন প্রতিভাদের কাজের সুযোগ করে দেবেন বলেও জানিয়েছেন তিনি।

    Published by:Sanjukta Sarkar
    First published: