Home /News /cooch-behar /
Cooch Behar News: গরমের ঠেলায় ATM-র এসিতে সারমেয়! বিপাকে গ্রাহকেরা

Cooch Behar News: গরমের ঠেলায় ATM-র এসিতে সারমেয়! বিপাকে গ্রাহকেরা

এটিএমের ঘরে ঢুকে রয়েছে পথ কুকুর!

এটিএমের ঘরে ঢুকে রয়েছে পথ কুকুর!

এটিএমের ঘরে নেই কোন সুরক্ষা কর্মী! গরম থেকে বাঁচতে এটিএমের ভিতর আস্তানা সারমেয়ের।

  • Share this:

    #কোচবিহার: এটিএমের ঘরে নেই কোন সুরক্ষা কর্মী! এটিএম ঘরের মধ্যে ঢুকে বসে রয়েছে আস্ত একটি পথ কুকুর! এমনই দৃশ্য চোখে পড়ল কোচবিহারের মরাপোড়া চৌপথি এলাকা সংলগ্ন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এটিএমে। এটিএমেরভেতরে ঢুকতে সাহস করতে পারছেন কোনও মানুষ।

    স্টেট ব্যাঙ্কের এটিএম-টির গুগল ম্যাপ লিঙ্ক:

    coochbehar ATM coochbehar ATM

    এটিএম ব্যবহার করতে আসা বিভিন্ন গ্রাহকেরা এই সমস্যার কারণে রীতিমত বিপাকে পড়ছেন সারাদিন ধরে। সারাদিনের দীর্ঘ প্রচেষ্টার পরেও সেই কুকুরটিকে এটিএম ঘরের বাইরে বের করতে পারেনি কেউ। কুকুরটি এটিএম ঘরের একটি কোণায় শুয়ে রয়েছে।

    আরও পড়ুন West Burdwan News: সরকারি হাসপাতালে শিশু চুরি, হুলুস্থুল কাণ্ড দুর্গাপুরে

    প্রসঙ্গত, বিগত কিছুদিন থেকে কোচবিহারের তাপমাত্রা রয়েছে ক্রমশ উর্ধ্বমুখী। আর সেই কারণে তাপপ্রবাহে কষ্ট পাচ্ছে মানুষ থেকে পশু-পাখি সবাই। আর সেই গরম থেকে পরিত্রাণ পেতেই হয়তো পথ কুকুরটি এটিএমএসির ঠান্ডা ঘরে আশ্রয় নিয়েছে বলে অনুমান করছেন এলাকার মানুষেরা। এইভাবে এটিএম মেশিনের ঘরে পথ কুকুর ঢুকে বসে রয়েছে এবং গ্রাহকেরা এটিএম ব্যবহার করতে আসার পর যদি কোন বিপদ ঘটে। তবে সেই দায় নেবে কে? এছাড়া এটিএম সম্পূর্ন ঠিক রয়েছে তবে এখানে কোনও সুরক্ষা কর্মী নেই এই প্রশ্ন ও উঠতে শুরু করেছে বারংবার।

    সুরোজ দাস নামে এলাকার এক স্থানীয় বাসিন্দা জানান, "দীর্ঘ দিন ধরেই এখানে একটি বাড়ির দোতলায় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার একটি ব্রাঞ্চ অফিস রয়েছে। তার নিচেই রয়েছে এই ব্যাঙ্কের একটি এটিএম। তবে এটিএম-টিতে কোন সিকিউরিটি গার্ড নেই। আর সেই কারণে মাঝে মাঝে দরজা খোলা পড়ে থাকে এটিএম-টির। এবং দরজা খোলা পেয়েই পথ কুকুর ঢুকে যাচ্ছে এটিএম-এর ভেতরে। আর তার ফলে বিপাকে পড়তে হচ্ছে গ্রাহকদের।"

    আরও পড়ুন East Midnapore News: মর্মান্তিক! নিজের বাড়িতে electric shock-এ মৃত্যু কলেজ পড়ুয়ার

    এটিএম ব্যবহার করতে আসা নাম প্রকাশে অনিচ্ছুক একজন গ্রাহক বলেন, "কোচবিহার শহরের বেশিরভাগ এটিএম মেশিনের ঘরে কোন সুরক্ষা কর্মী নেই। ব্যাংক কিংবা এটিএম মেশিন পরিচালনা করা কোম্পানি গুলি এ বিষয় নিয়ে রীতিমতো উদাসীন। সেই একই অবস্থা এই এটিএম-টিতে। তাতে বাড়ছে সমস্যা আরও।

    Sarthak Pandit

    First published:

    Tags: ATM, North bengal news, State Bank

    পরবর্তী খবর