Home /News /cooch-behar /
Cooch Behar: গোপালপুরে বেসরকারি স্কুলের নির্মীয়মান বিল্ডিংয়ের ছাদ ভেঙে মৃত ১

Cooch Behar: গোপালপুরে বেসরকারি স্কুলের নির্মীয়মান বিল্ডিংয়ের ছাদ ভেঙে মৃত ১

কোচবিহারের গোপালপুরে বেসরকারি স্কুলের নির্মীয়মান বিল্ডিংয়ের ছাদ ভেঙে বিপত্তি!

কোচবিহারের গোপালপুরে বেসরকারি স্কুলের নির্মীয়মান বিল্ডিংয়ের ছাদ ভেঙে বিপত্তি!

কোচবিহারের গোপালপুর অঞ্চলের কাকরিবাড়ি এলাকায় বৃহস্পতিবার বিকেল নাগাদ এক বেসরকারি স্কুলের নির্মীয়মান ছাদ আচমকাই ভেঙ্গে পড়ে।

  • Share this:

    কোচবিহার: কোচবিহারের গোপালপুর অঞ্চলের কাকরিবাড়ি এলাকায় বৃহস্পতিবার বিকেল নাগাদ এক বেসরকারি স্কুলের নির্মীয়মান ছাদ আচমকাই ভেঙ্গে পড়ে। সেখানে কর্মরত বেশ কয়েকজন বেরিয়ে আসতে পারলেও। ঘটনস্থলেই মৃত্যু হয় অভিজিৎ দাস নামে সেখানে কর্মরত এক ব্যাক্তির। ওই ছাদ ভেঙে পড়ার পরেই স্থানীয় এলাকার বাসিন্দারা সহ অনেকেই উদ্ধার কাজে হাত লাগান। খবর পেয়ে সেখানে দ্রুত এসে পৌঁছায় কোচবিহার জেলা পুলিশের বিশাল বাহিনী। শুধু তাই নয় ঘটনাস্থলে নিয়ে আসা হয় আর্থ মুভার মেশিন। তা দিয়েই শুরু করা হয় উদ্ধারকাজ। এই বেসরকারি স্কুল নির্মাণের জন্য সেখানে বিল্ডিং তৈরির কাজ শুরু করা হয়েছিল বেশ কয়েক মাস আগে থেকেই। এতদিন সমস্ত কাজ ঠিকমতোই চলছিল। তবে এদিন আচমকাই এই স্কুলের বিল্ডিংয়ের ছাদ ভেঙ্গে পড়ার ঘটনায় এলাকার সমস্ত মানুষের মধ্যে রীতিমত আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

    সেই এলাকায় এই মুহূর্তে বিশাল পরিমাণ পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। চন্দন বর্মন নামে এক স্থানীয় বাসিন্দা অভিযোগ করে বলেন, \"এখানে যে বেসরকারি স্কুলের কাজ করা হচ্ছিল। সেটা অত্যন্ত নিম্নমানের করা হচ্ছিল। তাই আজ এই বিপত্তির সম্মুখীন হতে হয়েছে।\"

    আরও পড়ুনঃ কোচবিহারে তামাক চাষে আগ্রহ দেখাচ্ছে নতুন প্রজন্মের চাষীরা

    অন্যদিকে, গত দুদিন ধরেই কোচবিহারে লাগাতার বৃষ্টি হয়ে চলেছে। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে কিভাবে এই স্কুলের ছাদ নির্মাণের কাজ করা হচ্ছিল। এছাড়া কাজের গাফিলতির কারণে নির্মাণ স্থলেই একজন ব্যক্তির মৃত্যু নিয়েও উঠছে একাধিক প্রশ্ন।

    আরও পড়ুনঃ খোল্টা ইকো- পার্কের বেহাল দশা! পরিচর্যার অভাবে ধুঁকছে পার্ক

    তবে এই বিষয় নিয়ে কাজের যিনি ঠিকেদার তার কোন বক্তব্য পাওয়া সম্ভব হয়নি। এছাড়া ঘটনাস্থলে নির্মীয়মান এই বেসরকারি স্কুলের কর্তৃপক্ষ দুর্ঘটনার বিষয় এবং দূর্ঘটনার কারণে একজন ব্যাক্তির মৃত্যুর বিষয় নিয়ে কোন প্রকার মন্তব্য করতে চাননি।

    Sarthak Pandit
    First published:

    Tags: Cooch behar

    পরবর্তী খবর