Home /News /cooch-behar /
Cooch Behar News | Viral News : পোশাক কই? শরীর ঢাকা কাগজে! ভিডিও বানাতে এসে ভাইরাল দুই যুবক!

Cooch Behar News | Viral News : পোশাক কই? শরীর ঢাকা কাগজে! ভিডিও বানাতে এসে ভাইরাল দুই যুবক!

ইউটিউবের ভিডিও শ্যুট অবিনব পোশাক পড়ে কোচবিহারের রাস্তায় দুই ইউটিউবার!

ইউটিউবের ভিডিও শ্যুট অবিনব পোশাক পড়ে কোচবিহারের রাস্তায় দুই ইউটিউবার!

Cooch Behar News | Viral News : কাগজ দিয়ে ঢাকা শরীর! কোচবিহারে দুই ইউটিউবারের কাণ্ড ঝড়ের গতিতে ভাইরাল

  • Share this:

    #কোচবিহার: ইউটিউবের ভিডিও শ্যুটিংয়ের জন্য মাঝে মাঝেই অভিনব কায়দায় রাস্তায় দেখতে পাওয়া যায় বিভিন্ন ইউটিউবারদের। কখনও বা খালি গায়ে, কখনও বা ভিন্ন পোশাকে রাস্তায় নামেন তাঁরা। এবং এই সকল বিষয় নিয়ে আনন্দিত হন নেটিজেনদের অধিকাংশ। এবার শহর কোচবিহারের রাস্তায় দেখা মিলল এমনই দুই স্থানীয় ইউটিউবারের।

    ইউটিউব চ্যানেল এই দুই ইউটিউবারের নাম নিতাই বিশ্বাস এবং দীপক রায়। তাদের এই অভিনব কায়দায় ইউটিউবের ভিডিও বানানোর বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তারা বলেন, "যেভাবে গরম পড়েছে তার ফলে অতিষ্ঠ হয়ে উঠছেন কোচবিহারের মানুষেরা। তাই এই কাগজের তৈরি পোশাক পরে ভিডিও বানানোর চিন্তা আমাদের মাথায় আসে আমাদের। তাই আর বেশি ভাবনা না করে, আমরা এই পোশাক বানিয়ে গায়ে জড়িয়ে নিয়ে রাস্তায় নেমেছি ভিডিও বানাতে। এই ভিডিও দেখে আশা করছি আমাদের চ্যানেলের সাবস্ক্রাইবারদের এবং কোচবিহারের মানুষের ভালো লাগবে। তবে এই ভিডিও বানানোর সময় দারুন সাড়া মিলেছে সাধারণ মানুষের থেকে। ভবিষ্যতে আমরা আরও এই ধরনের ভিডিও বানাবো।"

    আরও পড়ুন: পার্থ-অর্পিতার 'অপা' বাড়িতে ইডির তল্লাশি! ফের টাকা? কী এল হাতে? জানুন 

    কোচবিহারের কাছাড়িমোড় সংলগ্ন এলাকায় খবরের কাগজের তৈরি অভিনব পোশাক গায়ে জড়িয়ে ভিডিও বানাচ্ছিলেন তারা। এবং তা দেখতে রাস্তায় ভিড় করে দাঁড়িয়ে ছিলেন মানুষেরা। এছাড়াও মাঝে মাঝেই গাড়ি দাঁড় করিয়ে দেখছিলেন বহু পথ চলতি যান চালকেরাও।পথচলতি কিছু মানুষকে এই ইউটিউবের ভিডিও বানানোর বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তারা বলেন, "আমরা মাঝে মাঝেই কোচবিহারের বিভিন্ন ইউটিউব চ্যানেলের এই ধরনের ভিডিও দেখি। দেখতে দারুণ লাগে। তবে এই প্রথম কোন ইউটিউব চ্যানেলের ইউটিউবারদের দেখছি রাস্তায় ভিডিও বানাতে। অদ্ভুত এই পোশাক গায়ে জড়িয়ে ভিডিও বানাতে দেখে দারুণ লাগছে।"ভিডিও বানানো শেষ করার পর দুই ইউটিউবার তাদের সাবস্ক্রাইবার ও ফলোয়ার দের সাথে কথা বলেন এবং তাদের সাথে সেলফি তোলেন।

    সার্থক পন্ডিত 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Cooch behar, Viral, Viral News

    পরবর্তী খবর