হোম /খবর /কোচবিহার /
ফের রাজ্যে টাকার পাহাড়ের হদিশ! উদ্ধার থরে থরে সাজানো বিপুল টাকা! হতবাক পুলিশ

Money Recover|| ফের রাজ্যে টাকার পাহাড়ের হদিশ! উদ্ধার থরে থরে সাজানো বিপুল টাকা! পুলিশের চক্ষু চড়কগাছ

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

কোচবিহার জেলার মেখলিগঞ্জ ব্লকের কুচলিবাড়ির বাংলাদেশ সীমান্ত থেকে এক ভারতীয় ব্যক্তিকে গ্রেফতার করল কুচলিবাড়ি থানার পুলিশ।বাংলাদেশের প্রায় ২৭ লক্ষ টাকা-সহ সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

  • Local18
  • Last Updated :
  • Share this:

#মেখলিগঞ্জ: কোচবিহার জেলার মেখলিগঞ্জ ব্লকের কুচলিবাড়ির বাংলাদেশ সীমান্ত থেকে এক ভারতীয় ব্যক্তিকে গ্রেফতার করল কুচলিবাড়ি থানার পুলিশ। বাংলাদেশের প্রায় ২৭ লক্ষ টাকা-সহ সেই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার জেরে চাঞ্চল্যের সৃষ্টি হয় ওই এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, "রবিবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে ওই ব্যক্তিকে আটক করে কুচলিবাড়ি থানার পুলিশ। কুচলিবাড়ি থানার পুলিশ সোমবার ধৃত ওই ব্যক্তিকে মেখলিগঞ্জ মহকুমা আদালতে পেশ করে।"

আরও পড়ুনঃ ঘুরেই বেড়াচ্ছিল এ বাড়ি-ও বাড়ি, আচমকা কী ঘটল! পবন পুত্রের মৃত্যুতে বাড়ছে ক্ষোভ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, "ধৃত ওই ব্যক্তির নাম মহম্মদ মহাসিন। ধৃত ওই ব্যক্তির বাড়ি ১০৮ ছোট কুচলিবাড়ি এলাকায়।" তবে কী করে ভারতীয় এক ব্যক্তির কাছে এত বিপুল পরিমাণ বাংলাদেশি টাকা এল সেই বিষয় নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই মেখলিগঞ্জ আদালত ধৃত ওই ব্যক্তিকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। বিস্তারিত তদন্তের মাধ্যমে জানা সম্ভব হবে এত বিপুল পরিমাণে বাংলাদেশের টাকা কিভাবে এল ভারতীয় ওই ব্যক্তির কাছে। এ ছাড়া ওই ব্যক্তির সঙ্গে আরও অন্য কেউ জড়িত রয়েছে কিনা সেই বিষয়েও তদন্ত করা হচ্ছে।

তবে কোচবিহার জেলার সীমান্তবর্তী এলাকায় যেভাবে সক্রিয় হয়ে উঠছে পাচার চক্র কিংবা চোরাচালানকারীদের দল। সেই বিষয় নিয়ে রীতিমত উদ্বিগ্নতা প্রকাশ করছেন কোচবিহার জেলার অধিকাংশ মানুষেরা।

Sarthak Pandit

Published by:Shubhagata Dey
First published:

Tags: Black money