• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • এই হেল্থকেয়ারের শেয়ারে বিনিয়োগ করে পাওয়া যেতে পারে দ্বিগুণ রিটার্ন, দেখে নিন এক নজরে!

এই হেল্থকেয়ারের শেয়ারে বিনিয়োগ করে পাওয়া যেতে পারে দ্বিগুণ রিটার্ন, দেখে নিন এক নজরে!

ফর্টিস হেল্থকেয়ারের শেয়ারে বিনিয়োগ করে পাওয়া যেতে পারে দ্বিগুণ রিটার্ন, দেখে নিন এক নজরে!

ফর্টিস হেল্থকেয়ারের শেয়ারে বিনিয়োগ করে পাওয়া যেতে পারে দ্বিগুণ রিটার্ন, দেখে নিন এক নজরে!

আগামী ১ মাসের মধ্যে এটি ২০ শতাংশ ওপরে উঠতে পারে। এই শেয়ারের মূল্য ২৮২.৮০ টাকা।

  • Share this:

#কলকাতা: শেয়ার বাজারের বিনিয়োগকারীদের জন্য সুখবর। ফর্টিস হেল্থকেয়ারের (Fortis Healthcare) শেয়ারে বিনিয়োগ করে পাওয়া যেতে পারে দ্বিগুণ রিটার্ন। শেয়ার বাজারে যারা বিনিয়োগ করে তারা সবসময় রাকেশ ঝুনঝুনওয়ালার (Rakesh Jhunjhunwala) পোর্টফলিও ফলো করতে থাকে। কারণ শেয়ার বাজারের কোন স্টকে বিনিয়োগ করলে বেশি রিটার্ন পাওয়া যেতে পারে সেই বিষয়ে রাকেশ ঝুনঝুনওয়ালার রয়েছে গভীর ধারণা।

শেয়ার বাজারে বিনিয়োগকারীদের মধ্যে তিনি দেশের অন্যতম ব্যক্তি। এর ফলে অন্যান্য বিনিয়োগকারীরা ভ্যালু স্টক বাছার জন্য রাকেশ ঝুনঝুনওয়ালাকে ফলো করে। রাকেশ ঝুনঝুনওয়ালার স্টক চার্টেও জায়গা করে নিয়েছে ফর্টিস হেলথকেয়ারের শেয়ার। কারণ আগামী ১ মাসের মধ্যে এটি ২০ শতাংশ ওপরে উঠতে পারে। এই শেয়ারের মূল্য ২৮২.৮০ টাকা। এখানে বিনিয়োগ করে পাওয়া যেতে পারে দ্বিগুণ রিটার্ন।

আরও পড়ুন: দেখে নিন আজ আপনার শহরে কত টাকা বাড়ল পেট্রোল-ডিজেলের দাম....

বিশেষজ্ঞদের মতামত

চয়েস ব্রুকিং (Choice Broking)-এর সুমিত বগড়িয়া (Sumit Bagdia) জানিয়েছেন যে ফর্টিস হেলথকেয়ারের শেয়ার বিগত ১ সপ্তাহে ১১ শতাংশ ওপরে উঠেছে। এর জন্যই আশা করা হচ্ছে যে আগামী ১ মাসের মধ্যে এই শেয়ার ২০ শতাংশ ওপরে উঠতে পারে। ফর্টিস হেলথকেয়ারের শেয়ার ২৬০ টাকা থেকে পৌঁছে গিয়েছে ২৮২.৮০ টাকায়। মনে করা হচ্ছে আগামী ১ মাসের মধ্যে এই শেয়ারের মুল্য হতে পারে ৩৪০ টাকা। ফর্টিস হেলথকেয়ারের শেয়ারে বিনিয়োগ করলে পাওয়া যেতে পারে দ্বিগুণ রিটার্ন।

আরও পড়ুন: অ্যাকাউন্টে আসতে চলেছে ২০০০ টাকা, ঠিক করে নিন এই ভুলগুলো, না হলে আটকে যাবে টাকা

রাকেশ ঝুনঝুনওয়ালার বিনিয়োগ

শেয়ারইন্ডিয়ার (ShareIndia) রবি সিং (Rabi Singh) জানিয়েছেন যে, ২০২১ সালের জুলাই মাস থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত রাকেশ ঝুনঝুনওয়ালার কাছে ফর্টিস হেলথকেয়ারের ৩,১৯,৫০,০০০ শেয়ার রয়েছে। যা ফর্টিস হেলথকেয়ারের মোট আমানতের ৪.২৩ শতাংশ। এর থেকেই পরিষ্কার যে আগামী দিনে ফর্টিস হেলথকেয়ারের শেয়ার দিতে চলেছে দ্বিগু রিটার্ন। ফর্টিস হেলথকেয়ারের শেয়ারে বিনিয়োগ করে পাওয়া যেতে পারে দ্বিগুণ রিটার্ন।

আরও পড়ুন: শীঘ্রই UAN এর সঙ্গে লিঙ্ক করিয়ে নিন Aadhaar, না হলে হতে পারে বড় লোকসান

শেয়ার বাজার সব সময় ওঠানামা করার ফলে, এখানে বিনিয়োগ করার আগে সব কিছু ভালো করে জেনে নেওয়া দরকার। কম সময়ে বেশি লাভের আশায় কোনও কিছু না জেনেই শেয়ার বাজারে বিনিয়োগ করা উচিত নয়। এখানে বিনিয়োগ করার আগে সেই কোম্পানি সম্পর্কে ভালো করে জেনে নেওয়া দরকার। সেই কোম্পানির শেয়ারের ভ্যালু, অতীতে কেমন রিটার্ন দিয়েছে, ভবিষ্যতে এর বাজার কেমন হতে চলেছে ইত্যাদি সব কিছু জেনে বিনিয়োগ করা দরকার। শেয়ার বাজার ওঠানামা করলেও এখানে বিনিয়োগ করলে ভালো রিটার্ন পাওয়ার আশা রয়েছে।

Published by:Dolon Chattopadhyay
First published: