corona virus btn
corona virus btn
Loading

লঞ্চের আগে প্রকাশ্যে এল Nissan Magnite SUV মডেলের কালার অপশনগুলি, দেখে নিন এক নজরে!

লঞ্চের আগে প্রকাশ্যে এল Nissan Magnite SUV মডেলের কালার অপশনগুলি, দেখে নিন এক নজরে!

গাড়ির আটটি শেডের মধ্যে পাঁচটি মনোটোন ও তিনটি ডুয়ালটোন অপশনে পাওয়া যাবে। দেখে নিন কালার অপশনগুলি ।

  • Share this:

#কলকাতা: এ বার বাজারে নতুন মডেল আনতে চলেছে জাপানের গাড়ি প্রস্তুতকারী সংস্থা Nissan। দীপাবলির পরেই দেশে পাওয়া যাবে Nissan Magnite SUV মডেল। তবে লঞ্চিংয়ের আগে প্রকাশ্যে এল এই নতুন মডেলের কালার অপশনগুলি। জানা গেছে মোট আটটি কালার শেডে পাওয়া যাবে এই গাড়ি। দেখে নেওয়া যাক কোন রঙে পাওয়া যাচ্ছে Nissan Magnite SUV। সংস্থা খবর বলছে যে এই অপশনগুলি হল:

ফ্লেয়ার গারনেট রেড স্যান্ডস্টোন ব্রাউন ব্লেড সিলভার অনিক্স ব্ল্যাক স্টর্ম হোয়াইট ফ্লেয়ার গারনেট রেড উইথ অনিক্স ব্ল্যাক পার্ল হোয়াইট উইথ অনিক্স ব্ল্যাক ভিভিড ব্লু উইথ স্টর্ম হোয়াইট Carwale-র প্রতিবেদন অনুযায়ী, গাড়ির এই আটটি শেডের মধ্যে পাঁচটি মনোটোন ও তিনটি ডুয়ালটোন অপশনে পাওয়া যাবে।

এ বার দেখে নেওয়া যাক কেমন দেখতে হবে এই গাড়ি। গাড়িপ্রস্তুতকারী সংস্থা জানাচ্ছে, ১.০ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিনে পাওয়া যাবে Nissan Magnite। এই টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিনের সঙ্গে থাকছে ফাইভ স্পিড ট্রান্সমিশন ইউনিট। শোনা গিয়েছে, এই মডেলের ফুয়েল এফিসিয়েন্সি ২০ কিলোমিটার প্রতি লিটার। গাড়িতে থাকছে LED হেড ল্যাম্প, LED ফগ লাইট ও ১৬ ইঞ্চি ডুয়ালটোন অ্যালয় হুইলস। থাকছে L-shaped LED ডিআরএল। গাড়ির ইন্টিরিয়র ডিজাইনও মুগ্ধ করবে আপনাকে। ওয়্যারলেস Apple কার প্লে ও অ্যান্ড্রয়েড অটো ডিভাইজের সঙ্গে আট ইঞ্চি টাচ স্ক্রিন ডিসপ্লে আপনার ইনফোটেনমেন্টের রসদ জোগাতে সক্ষম। এই গাড়ির মধ্যে থাকছে ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা, সম্পূর্ণ ভাবে ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ও ক্রুইজ কন্ট্রোল। টেকনোলজির হাত ধরে গাড়িতে থাকছে AVM বা অ্যারাউন্ড ভিউ মনিটর। এই ফিচারের সাহায্যে মূলত ভার্চুয়াল বার্ড আই ভিউ পান চালকরা। সুরক্ষা ও নিরাপত্তার দিক থেকেও এই গাড়ি নিয়ে নিশ্চিন্তে থাকতে পারেন আপনি। গাড়িতে থাকছে ডুয়াল এয়ারব্যাগ। থাকছে ইলেকট্রনিক ব্রেক ফোর্স ডিস্ট্রিবিউশনসম্পন্ন অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম। এর পাশাপাশি থাকছে হিল স্টার্ট অ্যাসিস্ট (HSA), ভেহিকল ডায়নামিক কন্ট্রোল (VDC), ট্রাকশন কন্ট্রোল ও স্পিড সেন্সিং অটো ডোর-লক। তবে দেশে ঠিক কত তারিখ লঞ্চ করছে Nissan Magnite, তা এখনও জানা যায়নি। তাই খোঁজ রাখুন। সংশ্লিষ্ট সংস্থার ওয়েবসাইট থেকে খোঁজখবর নিন। সুযোগ বুঝে কিনে নিন আপনার পছন্দের রঙের গাড়ি।

Published by: Simli Raha
First published: October 26, 2020, 5:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर