হোম /খবর /ব্যবসা-বাণিজ্য /
প্রধানমন্ত্রীর নাম উঠে এল আলোচনা প্রসঙ্গে, মোদির উদাহরণ দিয়ে কী বললেন সৌরভ?

প্রধানমন্ত্রীর নাম উঠে এল আলোচনা প্রসঙ্গে, মোদির উদাহরণ দিয়ে কী বললেন সৌরভ?

প্রধানমন্ত্রীর নাম উঠে এল আলোচনা প্রসঙ্গে, মোদির উদাহরণ দিয়ে কী বললেন সৌরভ?

প্রধানমন্ত্রীর নাম উঠে এল আলোচনা প্রসঙ্গে, মোদির উদাহরণ দিয়ে কী বললেন সৌরভ?

সৌরভ জানান, “ইতিহাসের উপর ভরসা করে থাকা মূর্খের কাজ। আমি অতীতে বিশ্বাস করি না। কেউ একদিনে আম্বানি বা মোদি হতে পারবেন না। একদিনে কোনও বড় কাজ করা যায় না। তার জন্য মাসের পর মাস লেগে পড়ে থাকতে হয়।"

  • Last Updated :
  • Share this:

কলকাতা: রাজনীতির সঙ্গে তাঁর প্রত্যক্ষ সংস্রব কখনওই কেউ দেখেনি। পরোক্ষ কেবলই জল্পনার বিষয়। সেই জল্পনাকেই এবার আরও একটু উসকে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে। প্রকাশ্য একটি অনুষ্ঠানে তাঁর মুখে শোনা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়কে বন্ধন ব্যাঙ্ক তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে নিযুক্ত করেছে। বৃহস্পতিবার বন্ধন ব্যাঙ্কের প্রধান চন্দ্র শেখর ঘোষ এই খবর প্রকাশ্যে আনেন। চন্দ্র শেখর ঘোষ জানান সৌরভ শুধুমাত্র বন্ধন ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবেই কাজ করবেন না, ব্যাঙ্কের পণ্য ও পরিষেবা সম্পর্কে সচেতনতা বাড়াতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এই অনুষ্ঠানে রজার বিনির বিসিসিআই সভাপতি হওয়ার খবরে চমকে দেওয়ার মতো প্রতিক্রিয়া দিয়েছেন সৌরভ।

আরও পড়ুন- বিসিসিআই থেকে তাঁর সরে যাওয়া নিয়ে চলছে তরজা, এর মাঝেই এই ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মহারাজ

ভবিষ্যতে অন্য কিছু করব

বন্ধন ব্যাঙ্কের এই দিনের অনুষ্ঠানে বক্তব্য রাখার সময়, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলছিলেন, “আমি একজন প্রশাসক হিসেবে কাজ করেছি। এবং ভবিষ্যতে অন্য কিছু করব। আসলে জীবনে যা-ই নতুন শুরু করা হয় সেটাই সবথেকে সেরা হয়। আমি বিসিসিআইয়ের সভাপতি ছিলাম এবং ভবিষ্যতেও এমনই বড় কিছু করতে থাকব।” তিনি আরও বলেন যে, “ইতিহাসের উপর ভরসা করে থাকা মূর্খের কাজ। আমি অতীতে বিশ্বাস করি না। কেউ একদিনে আম্বানি বা মোদি হতে পারবেন না। একদিনে কোনও বড় কাজ করা যায় না। তার জন্য মাসের পর মাস লেগে পড়ে থাকতে হয়।"

আরও পড়ুন- এমএস ধোনির নতুন উদ্যোগ; প্রথম সারির দক্ষিণ ভারতীয় তারকাদের নিয়ে বানাতে চলেছেন সিনেমা

বিসিসিআই সভাপতির দৌড়ে নেই সৌরভ

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদ থেকে সরে দাঁড়ানোর পর এই প্রথম এই প্রসঙ্গে বড় বিবৃতি দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সবাই মনে করছেন, তাঁর জায়গায়, বিসিসিআই সভাপতির পদে অভিজ্ঞ প্রাক্তন ক্রিকেটার রজার বিনিকে প্রতিস্থাপন করবে। এসব খবর আলোচনায় আসার পর সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “আমি অন্য কিছু করব।”

নতুন রূপে সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায়কে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিয়োগের ঘোষণা করে, বন্ধন ব্যাঙ্কের সিইও এবং এমডি চন্দ্র শেখর ঘোষ বলেছেন যে গাঙ্গুলি কুড়ির দশকের গোড়ার দিকে ভারতীয় ক্রিকেট ব্যবস্থা ঢেলে সাজাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। বন্ধন ব্যাঙ্কও তেমন করতে চলেছে নিজেদের সেক্টরে। গ্রামীণ এবং আধা-শহুরে ভারতে সুবিধাবিহীন পরিবারকে রূপান্তরের রাস্তা দেখাবে। তিনি বলেন যে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম বন্ধন ব্যাঙ্কের মানের সঙ্গে ওতপ্রোত ভাবে জুড়ে যাবে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bandhan Bank, PM Modi, Sourav Ganguly