Home /News /business /
PNB MetLife : বড় খবর! পলিসি হোল্ডারদের ৫৯৪ কোটি টাকা বোনাস দেওয়ার ঘোষণা PNB MetLife-এর, জানুন এক ঝলকে!

PNB MetLife : বড় খবর! পলিসি হোল্ডারদের ৫৯৪ কোটি টাকা বোনাস দেওয়ার ঘোষণা PNB MetLife-এর, জানুন এক ঝলকে!

PNB MetLife

PNB MetLife

PNB MetLife : এবার যে পরিমাণ বোনাস দেওয়া হবে তা ২০২১ সালের দেওয়া বোনাসের তুলনায় ১২ শতাংশ বেশি।

  • Share this:

#নয়াদিল্লি: পিএনবি মেটলাইফ-এর (PNB MetLife) পলিসিহোল্ডারদের জন্য সুখবর। সমস্ত পলিসিহোল্ডারদের বোনাস দেওয়ার ঘোষণা করেছে পিএনবি মেটলাইফ ইন্ডিয়া ইনস্যুরেন্স কোম্পানি (PNB MetLife India Insurance Company)। অংশগ্রহণকারী ফান্ড থেকে পাওয়া লাভের অংশ হল পলিসিহোল্ডার বোনাস। এই বোনাস দেওয়ার ঘোষণা করার জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে কোম্পানি। ২০২২ সালে পিএনবি মেটলাইফ যে বোনাস দেওয়ার ঘোষণা করেছে তা কোম্পানির ঘোষিত সর্বোচ্চ বোনাস। মোট ৫৯৪ কোটি টাকা বোনাস দেওয়ার ঘোষণা করেছে কোম্পানি। প্রতি বছর এই কোম্পানি তার গ্রাহকদের বোনাস দিয়ে থাকে। তবে এবার যে পরিমাণ বোনাস দেওয়া হবে তা ২০২১ সালের দেওয়া বোনাসের তুলনায় ১২ শতাংশ বেশি। পিএনবি মেটলাইফের এই পদক্ষেপে উপকৃত হবেন প্রায় ৪.৯৫ লক্ষ গ্রাহক।

সর্বোচ্চ বোনাস দেওয়া হবে এই বছর

একটি রিপোর্ট অনুযায়ী, পিএনবি মেটলাইফের এমডি এবং সিইও আশিস কুমার শ্রীবাস্তব বলেছেন, “করোনা মহামারীর ভয়াবহ পরিস্থিতিতেও ক্রমাগত পলিসি হোল্ডারদের রিটার্ন দিয়েছে কোম্পানি। এটি হল কোম্পানির বিচক্ষণ ব্যবস্থাপনার ফলাফল। কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যগুলি সাধারণত গ্রাহকদের চারপাশে ঘোরাফেরা করে, এর জন্য গ্রাহকদের আরও সুরক্ষিত আর্থিক ভবিষ্যৎ দেওয়ার চেষ্টা করে কোম্পানি।“ শ্রীবাস্তব বলেছেন, ২০২২ অর্থবছরে কোম্পানির বার্ষিক বোনাস ৫৯৪ কোটি টাকা এবং এটি কোম্পানি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সর্বোচ্চ বোনাস। কোম্পানির গ্রাহকরা তাদের দীর্ঘমেয়াদী আর্থিক লক্ষ্যগুলি পূরণ করার জন্য কোম্পানির উপর বিশ্বাস করেছিলেন এবং কোম্পানি সেই বিশ্বাসের মান রাখতে পেরেছে।

আরও পড়ুন- পিএফ অ্যাকাউন্ট থেকেও হতে পারেন কোটিপতি! কীভাবে, জেনে নিন

পিএনবি মেটলাইফ অফার করে অনেক পরিষেবা

অংশগ্রহণকারী ফান্ড থেকে পাওয়া লাভের অংশ হল পলিসিহোল্ডার বোনাস। তাই এটি বোনাস হিসেবে দেওয়া হয় যোগ্য পলিসিহোল্ডারদের। মজবুত ফান্ড ম্যানেজমেন্ট এবং মজবুত রিস্ক ম্যানেজমেন্টের জন্য প্রতি বছর গ্রাহকদের বোনাস দিয়ে থাকে পিএনবি মেটলাইফ। দীর্ঘমেয়াদী সঞ্চয়, পারিবারিক সুরক্ষা, শিশুদের শিক্ষার পাশাপাশি অবসরকালীন সুবিধার মতো জীবনের বিভিন্ন পর্যায়ে সমাধান প্রদান করে পিএনবি মেটলাইফ ইনস্যুরেন্স।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Insurance policy

পরবর্তী খবর