গাড়ি এবার বিশাল বিশাল সস্তা! Nissan, Datsun-এর গাড়িতে মিলছে ৯৫ হাজার টাকা পর্যন্ত ছাড়

গাড়ি এবার বিশাল বিশাল সস্তা! Nissan, Datsun-এর গাড়িতে মিলছে ৯৫ হাজার টাকা পর্যন্ত ছাড়
বিক্রি বাড়াতে বিশাল অফারে গাড়ি বিক্রি করতে চলেছে জাপানি গাড়িপ্রস্তুতকারক সংস্থা Datsun। অফার দিচ্ছে Nissan-ও।

বিক্রি বাড়াতে বিশাল অফারে গাড়ি বিক্রি করতে চলেছে জাপানি গাড়িপ্রস্তুতকারক সংস্থা Datsun। অফার দিচ্ছে Nissan-ও।

  • Share this:

#কলকাতা: মার্চ থেকে করোনার প্রভাব বাড়তে থাকায় লকডাউন শুরু হয় দেশে। যার জেরে বন্ধ হয়ে যায় সমস্ত কিছু। ক্ষতিগ্রস্ত হয় প্রায় সব ক্ষেত্র। চাকরি চলে যায় বহু মানুষের। অফিস বন্ধ করে দিতে হয় অনেক সংস্থাকে। সব চেয়ে বেশির ক্ষতির মুখে পড়ে হোটেল, ভ্রমণ ও অটোমোবাইল সেক্টর। ব্যবসায় ক্ষতির চেহারা একটু পালটালেও লাভ হয়নি সেভাবে। প্রায় ৫-৬ মাসের লোকসান তুলতে রীতিমতো চাপে সংস্থাগুলি।

২০২০-র শুরু থেকে এখনও পর্যন্ত গাড়ি বিক্রির সংখ্যা দেশে খুবই কম। তাই বিক্রি বাড়াতে একাধিক সংস্থার মতো বিশাল অফারে গাড়ি বিক্রি করতে চলেছে জাপানি গাড়িপ্রস্তুতকারক সংস্থা Datsun। অফার দিচ্ছে Nissan-ও। এই মাসের শেষ পর্যন্ত চলবে অফারগুলি। অবশ্যই তা নির্ভর করবে গাড়ির স্টকের উপরে।

Datsun আপাতত তাদের Datsun Redi-GO, Datsun GO এবং Datsun GO Plus-এই তিনটি মডেলে অফার দিচ্ছে। এক্সচেঞ্জ বোনাস, ক্যাশ বোনাস-সহ একাধিক ক্ষেত্রে অফার মিলছে।


দুর্দান্ত অফার দিচ্ছে Nissan-ও। এই সংস্থার শুধু তাদের Nissan Kicks মডেলেই ছাড় দিচ্ছে।

দেখে নিন কোন গাড়িতে কী কী অফার থাকছে-

Nissan Kicks

৯.৪৯ লক্ষ থেকে ১৪.৬৪ লক্ষ পর্যন্ত দামে বিক্রি হয় Nissan Kicks। শুধু মাত্র এই গাড়িটিতেই ছাড় দিচ্ছে Nissan। পাওয়া যাচ্ছে ২৫ হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট। ৫০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও ২০ হাজার টাকা লয়্যালটি বেনেফিটস। সব মিলিয়ে মোট ৯৫ হাজার টাকা ছাড় মিলছে এই গাড়িতে।

Datsun Redi-GO

Datsun-এর অন্যতম জনপ্রিয় গাড়ি Datsun Redi-GO। এই গাড়ির দাম শুরু হয় ২.৮৬ লক্ষ টাকা থেকে। ৪.৮২ লক্ষ টাকা পর্যন্ত পাওয়া যায়। এতে বর্তমানে ১৫ হাজার টাকা করে ক্যাশ ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে। পাশাপাশি মিলছে ৪ হাজার টাকা কর্পোরেট ডিসকাউন্টও।

Datsun GO

Datsun Redi-GO-র মতোই অফার থাকছে এই গাড়িতে। বাজারে এটি পাওয়া যায় ৪.০২ লক্ষ থেকে ৬.৫২ লক্ষ টাকা পর্যন্ত। কিন্তু বর্তমানে এই গাড়িতে পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা করে ক্য়াশ ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার। এই গাড়িতে কোনও কর্পোরেট ডিসকাউন্ট মিলছে না।

Datsun GO Plus

Datsun Redi-GO-তে যা অফার রয়েছে, Datsun GO Plus-এও তাই পাওয়া যাচ্ছে। বাজারে এর দাম শুরু হচ্ছে ৪.২৫ লক্ষ টাকা থেকে। ৬.৯৯ লক্ষ টাকা পর্যন্ত এর টপ মডেল পাওয়া যাচ্ছে।

Published by:Rukmini Mazumder
First published: