Home /News /business /

Multibagger stock: ৫৪ পয়সার স্টক হয়েছে ৫৭.৩৫ টাকা; বিনিয়োগকারীদের ১ লাখ টাকা হয়েছে পুরো ১ কোটি টাকা!

Multibagger stock: ৫৪ পয়সার স্টক হয়েছে ৫৭.৩৫ টাকা; বিনিয়োগকারীদের ১ লাখ টাকা হয়েছে পুরো ১ কোটি টাকা!

Representative Image

Representative Image

Multibagger Penny Stock: বর্তমানে সিমপ্লেক্স পেপার্স স্টক পরিণত হয়েছে একটি মাল্টিব্যাগার পেনি স্টকে (Multibagger Penny Stock)।

  • Share this:

#নয়াদিল্লি: বর্তমানে এই স্টক তার বিনিয়োগকারীদের করেছে মালামাল। এই স্টকে ৫৪ পয়সার স্টক হয়েছে ৫৭.৩৫ টাকা, বিনিয়োগকারীদের ১ লাখ টাকা হয়েছে পুরো ১ কোটি টাকা। সিমপ্লেক্স পেপার্স স্টকে (Simplex Papers Stock) যারা বিনিয়োগ করেছেন, তারা পাচ্ছেন ভালো রিটার্ন (Multibagger Stock)। সিমপ্লেক্স পেপার্স স্টক বিগত ১ বছর ৬ মাস ধরে বিনিয়োগকারীদের দিচ্ছে ভালো রিটার্ন। বর্তমানে সিমপ্লেক্স পেপার্স স্টক পরিণত হয়েছে একটি মাল্টিব্যাগার পেনি স্টকে (Multibagger Penny Stock)।

আরও পড়ুন-এলপিজি গ্রাহকদের জন্য সুখবর, জানুন কেন্দ্রীয় সরকারের নতুন প্রকল্প নিয়ে এক ঝলকে

সিমপ্লেক্স পেপার্স স্টক

সিমপ্লেক্স পেপার্স স্টক বর্তমানে একটি মাল্টিব্যাগার স্টকে পরিণত হয়েছে। বিগত ১ মাসে সিমপ্লেক্স পেপার্স স্টক ২২.৩০ টাকা প্রতি শেয়ার থেকে বেড়ে ৫৭.৩৫ টাকা প্রতি শেয়ারে পৌঁছে গিয়েছে। বিগত ৬ মাসে সিমপ্লেক্স পেপার্স স্টক ২.৮৭ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৫৭.৩৫ টাকায়। এখনও পর্যন্ত সিমপ্লেক্স পেপার্স স্টকের বৃদ্ধির পরিমাণ প্রায় ১৯০০ শতাংশ। বিগত ১ বছরে সিমপ্লেক্স পেপার্স স্টক ০.৮৪ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৫৭.৩৫ টাকায়। এর ফলে এখনও পর্যন্ত সিমপ্লেক্স পেপার্স স্টকের বৃদ্ধির পরিমাণ প্রায় ৬৭০০ শতাংশ। একই ভাবে বিগত ১৮ মাসে এই মাল্টিব্যাগার পেনি স্টক, সিমপ্লেক্স পেপার্স স্টক ০.৫৪ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৫৭.৩৫ টাকায়। এর ফলে এখনও পর্যন্ত সিমপ্লেক্স পেপার্স স্টকের বৃদ্ধির পরিমাণ প্রায় ১০,৫০০ শতাংশ।

আরও পড়ুন-বিয়েতে এ কী উপহার দিলেন বন্ধুরা ! বাক্সের ভিতরে আসলে কী ছিল ? দেখুন ভাইরাল ভিডিও

বিনিয়োগকারী হয়েছে কোটিপতি

সিমপ্লেক্স পেপার্স স্টকে বিনিয়োগ করে বিনিয়োগকারীরা হয়েছে কোটিপতি। যদি কোনও বিনিয়োগকারী সিমপ্লেক্স পেপার্স স্টকের ৪৭.২৫ টাকার শেয়ারে ১ লাখ টাকার বিনিয়োগ করে থাকে, তাহলে এখন সে রিটার্ন পাবে প্রায় ১.২১ লাখ টাকা। যদি কোনও বিনিয়োগকারী ১ মাস আগেও সিমপ্লেক্স পেপার্স স্টকে ১ লাখ টাকার বিনিয়োগ করে থাকে, তাহলে এখন সে রিটার্ন পাবে প্রায় ২.৫৫ লাখ টাকা। যদি কোনও বিনিয়োগকারী ৬ মাস আগে সিমপ্লেক্স পেপার্স স্টকে ১ লাখ টাকার বিনিয়োগ করে থাকে, তাহলে এখন সে রিটার্ন পাবে প্রায় ২০ লাখ টাকা। যদি কোনও বিনিয়োগকারী ১ বছর আগে সিমপ্লেক্স পেপার্স স্টকে ১ লাখ টাকার বিনিয়োগ করে থাকে, তাহলে এখন সে রিটার্ন পাবে প্রায় ৬৮ লাখ টাকা। যদি কোনও বিনিয়োগকারী ১৬ মাস আগে সিমপ্লেক্স পেপার্স স্টকের ০.৫৪ টাকার শেয়ারে ১ লাখ টাকার বিনিয়োগ করে থাকে, তাহলে এখন সে রিটার্ন পাবে প্রায় ১.০৬ কোটি টাকা।

First published:

Tags: Multibagger Penny Stock, Stock market

পরবর্তী খবর