• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Investment: Virus নিয়ে আতঙ্কে বিশ্ব, বিনিয়োগ নিয়ে নয়! ওমিক্রন ক্রিপ্টোকারেন্সি ৩ দিনে দিয়েছে ৯০০% রিটার্ন

Investment: Virus নিয়ে আতঙ্কে বিশ্ব, বিনিয়োগ নিয়ে নয়! ওমিক্রন ক্রিপ্টোকারেন্সি ৩ দিনে দিয়েছে ৯০০% রিটার্ন

ভাইরাস নিয়ে আতঙ্কে বিশ্ব, বিনিয়োগ নিয়ে নয়! ওমিক্রন ক্রিপ্টোকারেন্সি ৩ দিনে দিয়েছে ৯০০ শতাংশ রিটার্ন!

ভাইরাস নিয়ে আতঙ্কে বিশ্ব, বিনিয়োগ নিয়ে নয়! ওমিক্রন ক্রিপ্টোকারেন্সি ৩ দিনে দিয়েছে ৯০০ শতাংশ রিটার্ন!

Investment: ওমিক্রন (Omicron Cryptocurrency) নাম হওয়ার জন্য এই ক্রিপ্টোকারেন্সি কয়েক দিনের মধ্যে ৯০০ শতাংশ বেড়েছে।

  • Share this:

#কলকাতা: বর্তমানে বিশ্ব জুড়ে নতুন আতঙ্কের সৃষ্টি করেছে করোনা ভাইরাসের (Coronavirus) নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন (Omicron)। আগের সপ্তাহেই দক্ষিণ আফ্রিকায় প্রথম সামনে এসেছে করোনাভাইরাসের নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রন (Coronavirus new variannt omicron)। বিশ্ব স্বাস্থ্য সংগঠন (WHO) করোনা ভাইরাসের এই নতুন ভ্যারিয়ান্টকে চিন্তা বাড়ানোর শ্রেণিতে রেখেছে। এই সময়ে দাঁড়িয়ে খুবই কম জনপ্রিয় একটি ক্রিপ্টোকারেন্সির (Cryptocurrency) বাজার তেজ গতিতে বেড়েছে। এর কারণ হল সেই ক্রিপ্টোকারেন্সির নাম। ওমিক্রন (Omicron Cryptocurrency) নাম হওয়ার জন্য এই ক্রিপ্টোকারেন্সি কয়েক দিনের মধ্যে ৯০০ শতাংশ বেড়েছে। এর ফলে এই ওমিক্রন ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগকারীর  (Investment) টাকা ১০ গুণ বেড়ে গিয়েছে।

বিশ্ব জুড়ে যখন আতঙ্কের সৃষ্টি করেছে করোনাভাইরাসের (Coronavirus) নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রন (Coronavirus new variannt omicron), তখনই ওমিক্রন ক্রিপ্টোকারেন্সির বাজার তেজ গতিতে বেড়ে চলেছে। কয়েনমার্কেটক্যাপ-এর রিপোর্ট অনুযায়ী বিগত ২৭ নভেম্বর ওমিক্রন ক্রিপ্টোকারেন্সির বাজারদর ছিল প্রায় ৬৫ ডলার (৪,৮৮৩ টাকা)। সম্প্রতি বিশ্ব স্বাস্থ্য সংগঠন করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে প্রেস কনফারেন্স করার পর, এই ওমিক্রন ক্রিপ্টোকারেন্সির দাম তেজ গতিতে বাড়তে শুরু করেছে। পুরো বিশ্বকে যখন চিন্তায় ফেলেছে করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রন, তখন ওমিক্রন ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগকারীরা (Investment) পাচ্ছে মোটা রিটার্ন। ওমিক্রন নামের জন্য এই ক্রিপ্টোকারেন্সির (Cryptocurrency) দাম এক বিশাল উচ্চতায় পৌঁছে গিয়েছে। ওমিক্রন ক্রিপ্টোকারেন্সির দাম তেজ গতিতে বাড়ার ফলে, বিনিয়োগকারীদের হয়েছে ভালো মুনাফা।

আরও পড়ুন - Panchang 1December: পঞ্জিকা ১ ডিসেম্বর: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

করোনাভাইরাসের নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রন (Coronavirus new variannt omicron) সবার প্রথমে দেখা যায় দক্ষিণ আফ্রিকায়। দক্ষিণ আফ্রিকাতেই ২৩ নভেম্বর প্রথম করোনার এই নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের কেস সামনে আসে। করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের জন্য বিভিন্ন দেশ আফ্রিকা এবং অন্যান্য কয়েকটি দেশের সঙ্গে বিমান চলাচল বন্ধ করে দিয়েছে।

আরও দেখুন -Weather Update: শুক্রবার থেকে ঝেঁপে নামবে বৃষ্টি, জেনে আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস

ভারতেও কেন্দ্রীয় সরকারের তরফে জারি করা হয়েছে নতুন গাইডলাইন। করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের জন্য ভারতের কেন্দ্রীয় সরকার আন্তর্জাতিক যাত্রীদের জন্য নতুন নিয়ম জারি করেছে। কেন্দ্রীয় সরকারের এই নতুন নিয়ম ভারতে ১ ডিসেম্বর থেকেই কার্যকর করা হবে। বিভিন্ন দেশ যখন করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের প্রভাব থেকে বাঁচতে বিভিন্ন রকমের প্রস্তুতি চালিয়ে যাচ্ছে, তার মধ্যেই করোনার নতুন ভ্যারিয়ান্টের নাম ওমিক্রনের জন্য, ওমিক্রন ক্রিপ্টোকারেন্সির চাকা ঘুরে ওপরের দিকে উঠতে শুরু করেছে। ওমিক্রন ক্রিপ্টোকারেন্সি নিজের গতি বাড়িয়ে ধীরে ধীরে উচ্চসীমায় পৌঁছে গিয়েছে। সকলের মুখে যখন করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের নাম, তখনই বেড়ে চলেছে ওমিক্রন ক্রিপ্টোকারেন্সির গ্রাফ।

Published by:Debalina Datta
First published: