হোম /খবর /ব্যবসা-বাণিজ্য /
দীপাবলিতে আকর্ষণীয় অফার, জিওমার্ট এবং স্মার্টস্টোরে পান ৮০ শতাংশ পর্যন্ত ছাড়

দীপাবলিতে আকর্ষণীয় অফার, জিওমার্ট এবং স্মার্টস্টোরে পান ৮০ শতাংশ পর্যন্ত ছাড়, এখনই দেখে নিন ডিল!

দীপাবলি স্পেশাল অফারগুলি কী কী?

  • Share this:

#কলকাতা: রিলায়েন্স রিটেল-এর জিওমার্ট এবং স্মার্ট স্টোর্স শুক্রবার দেশের সবচেয়ে উৎসব দীপাবলি উপলক্ষে বেস্টিভাল সেল ঘোষণা করেছে। বেস্টিভাল সেল ১৪ অক্টোবর থেকে শুরু হবে এবং ২৪ অক্টোবর পর্যন্ত চলবে। এই সেল ই-মার্কেটপ্লেস প্ল্যাটফর্ম জিওমার্ট শুরু হবে। এছাড়া দেশের সমস্ত স্মার্ট বাজার, স্মার্ট সুপারস্টোর এবং স্মার্ট পয়েন্ট সহ মোট ৩০০০-এর বেশি স্মার্ট স্টোর থেকেও গ্রাহকরা এই সেলের সুবিধা পাবেন। রিলায়েন্সের এই সেলে গ্রাহকরা ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

গত ২ বছরে স্মার্ট স্টোরগুলি ভ্যালু শপিং, ডেস্টিনেশন শপিং এবং কনভেনিয়েন্স শপিং ফরম্যাটে প্রসারিত হয়েছে। ফিজিক্যাল স্টোরের এই বিশাল নেটওয়ার্কের সঙ্গে অংশীদারদের মজবুত নেটওয়ার্ক, সোর্সিং ক্ষমতা এবং রিলায়েন্স রিটেল মিলিয়ে মোট ২০০ মিলিয়নের বেশি গ্রাহক রয়েছে এই কোম্পানির। বেস্টিভাল সেল চলাকালীন কোম্পানি অনলাইনে এবং স্মার্ট স্টোরগুলিতে গ্রাহকদের বিশেষ অফার প্রদান করা হবে।

আরও পড়ুন: সাবধান! No Cost EMI-তে লাভ হয়, না কি আদতে ফাঁদে পড়ছেন? জেনে নিন বিশেষজ্ঞদের মত!

৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরাগ্রাহকরা বিভিন্ন ক্যাটাগরিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। এই মরশুমে ক্রেতাদের উৎসবের চাহিদা মেটাতে প্রদীপ, মোমবাতি, গিফট, মিষ্টি, স্ন্যাকস জাতীয় খাবারে এবং রঙ্গোলির উপর বিশেষ ছাড় দেওয়া হবে। ভারতীয় মিষ্টি এবং ড্রাই ফ্রুটস গিফট প্যাকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

দীপাবলি স্পেশাল অফারগুলি কী কী?

এক্সক্লুসিভ ইলেকট্রনিক ডিল: টিভি, স্মার্টওয়াচ, মোবাইল, কম্পিউটার অ্যাকসেসরিজ, রেফ্রিজারেটর, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এবং কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে ১৬ অক্টোবর পর্যন্ত ইলেকট্রনিক্স সামগ্রীর উপর ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

ফায়ারক্র্যাকার ফ্যাশন অফার: পুরুষ, মহিলা এবং বাচ্চাদের জন্য খুব কম দামে জামাকাপড়, জুতা এবং অন্যান্য ফ্যাশন সামগ্রী কিনতে পারবেন গ্রাহকরা।

ধামাকেদার ডিল: মাত্র ২৯৯ টাকায় ডিনার সেট এবং ড্রাই ফ্রুট গিফট প্যাকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও মিষ্টি, স্ন্যাকস এবং চকোলেটের মূল্যের উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় প্রদান করা হবে।

ব্যাঙ্ক অফার (শুধুমাত্র জিওমার্ট গ্রাহকদের জন্য): গ্রাহকরা ২৪ অক্টোবর পর্যন্ত সমস্ত ক্যাটাগরিতে এসবিআই ক্রেডিট কার্ড থেকে শপিং করে ইন্সট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন।

আরও পড়ুন: মন্দার আঁচে ছাঁটাইয়ের আশঙ্কা, হাজার হাজার কর্মীর চাকরি যেতে পারে এই IT সংস্থা

স্পেশাল স্মার্ট স্টোর অফার: সমস্ত প্রধান বিভাগগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। ভারতীয় মিষ্টি, ড্রাই ফ্রুটস গিফট প্যাক এবং ডিও-তে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়, সাবানের উপর ৩৩ শতাংশ ছাড়, ৫ কেজি বাসমতি চাল, চিনি এবং ৫ লিটার তেল কম্বো মাত্র ১২৯৯ টাকায়, টিভি, স্মার্টওয়াচগুলিতে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়, স্পিকার জাতীয় অডিও অ্যাক্সেসারিজের উপর ৭০ শতাংশ পর্যন্ত ছাড় এবং পোশাক ও জুতার উপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড়।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Diwali 2022, Jiomart, Reliance Retail