?>
corona virus btn
corona virus btn
Loading

পুজোর মাসে সুখবর! Honda-র গাড়িতে থাকছে ২.৫ লক্ষ টাকা পর্যন্ত আকর্ষণীয় ছাড়, জানুন বিশদে

পুজোর মাসে সুখবর! Honda-র গাড়িতে থাকছে ২.৫ লক্ষ টাকা পর্যন্ত আকর্ষণীয় ছাড়, জানুন বিশদে

এক ঝল্কে দেখে নিন কোন মডেলে থাকছে কী কী অফার

  • Share this:

পুজোর মরশুমে ইতিমধ্যেই নিজেদের বাজার তৈরি করতে ব্যস্ত দেশের গাড়ি প্রস্তুতকারী সংস্থাগুলি। ক্রেতাদের টানতে নানা ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ স্কিমও আনছে তারা। এ বার সেই পথে এগোল হোন্ডা। সম্প্রতি অ্যামেজ, হোন্ডা সিটি, হোন্ডা সিভিক থেকে শুরু করে নানা মডেলে একাধিক আকর্ষণীয় অফারের কথা ঘোষণা করেছে এই সংস্থা। এ ক্ষেত্রে গাড়ির মডেলের উপর নির্ভর করে প্রায় ২ লক্ষ টাকার উপরেও ছাড় পেতে পারেন ক্রেতারা। সংস্থার তরফে জানানো হয়েছে, দেশে যে কোনও ডিলারশিপের পাশাপাশি অনলাইন কেনা-কাটাতেও মিলবে অফার। তবে অক্টোবরের শেষ পর্যন্ত বৈধ থাকছে এই ডিসকাউন্ড অফার।

এক ঝল্কে দেখে নিন কোন মডেলে থাকছে কী কী অফার:

হোন্ডা অ্যামেজ: হোন্ডা সেডানের এই মডেলেও একাধিক অফার পাবেন গ্রাহকরা। এ ক্ষেত্রে হোন্ডা অ্যামেজের পেট্রোল ইঞ্জিন ভার্সনের জন্য ৪৭,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। আর ডিজেল ইঞ্জিন ভার্সনের জন্য মিলবে ৩০,০০০ টাকার ছাড়। এ ছাড়াও পুরনো গাড়ির জন্য গ্রাহকরা পাবেন ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। একই সঙ্গে চার ও পাঁচ বছরের জন্য ওয়ারেন্টি প্যাকেজও পাওয়া যাবে। যার মূল্য ১২,০০০ টাকা।

হোন্ডা সিটি: ফিফথ জেনারেশনের এই হোন্ডা সিভিক মডেলেও রয়েছে আকর্ষণীয় অফার। এ ক্ষেত্রে গাড়ি প্রস্তুতকারী সংস্থার নতুন এক্সচেঞ্জ স্কিম অনুযায়ী ৩০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন ক্রেতারা।

হোন্ডা ড্লিউআর-ভি: হোন্ডা ড্লিউআর-ভি-র এই মডেল কিনতে গেলে প্রায় ৪০,০০০ পর্যন্ত টাকা ছাড় মিলতে পারে। এই মডেলের সমস্ত গাড়ির ক্ষেত্রে প্রায় ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে। সঙ্গে মিলবে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

হোন্ডা জ্যাজ: হোন্ডার প্রিমিয়াম মডেল হল হোন্ডা জ্যাজ। এ ক্ষেত্রে এই গাড়ি কিনতে গিয়ে সর্বোচ্চ ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। তা ছাড়া ২৫,০০০ টাকার ক্যাশ বোনাস ও ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে।

হোন্ডা সিভিক: মডেলগুলির মধ্যে অন্যতম সেরা হোন্ডা সিভিক। এর জন্য অফার থাকছে আকর্ষণীয়। হোন্ডা প্রিমিয়াম সেডানের এই মডেলে সম্প্রতি আপডেট আনা হয়েছে। বর্তমানে ডিজেল ইঞ্জিনেও পাওয়া যাচ্ছে হোন্ডা সিভিক। এ ক্ষেত্রে ডিজেল ভার্সনে প্রায় ২.৫ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আর পেট্রোল ইঞ্জিন ভার্সনে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ১ লক্ষ টাকা।

পুজোর আগে বিক্রি বাড়াতে ইতিমধ্যেই বাজার তৈরি করছে হোন্ডা। নানা মডেলে ডিসকাউন্ট দিতেও শুরু করেছে। তবে এই ডিসকাউন্ট স্কিমে হোন্ডা সিআর-ভি ও হোন্ডা সিটির পুরনো মডেলকে রাখা হচ্ছে না বলে জানানো হয়েছে গাড়ি প্রস্তুতকারী সংস্থার তরফে।

Published by: Ananya Chakraborty
First published: October 7, 2020, 5:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर