Home /News /business /
Big Discount: গাড়ি কিনবেন? বাম্পার ছাড় দিচ্ছে হোন্ডা, দেখে নিন কোন মডেলে কত ডিসকাউন্ট!

Big Discount: গাড়ি কিনবেন? বাম্পার ছাড় দিচ্ছে হোন্ডা, দেখে নিন কোন মডেলে কত ডিসকাউন্ট!

Big Discount: অ্যামেজ, জ্যাজ, ডব্লিউআর-ভি, সিটি-৪র্থ জেন এবং সিটি-৫ম জেন গাড়িগুলিতে সেরা অফার পাওয়া যাচ্ছে।

  • Share this:

#নয়াদিল্লি: হোন্ডার গাড়ি কেনার পরিকল্পনা থাকলে এটাই সেরা সময়। কারণ বিপুল ছাড় নিয়ে হাজির হয়েছে হোন্ডা। চলতি অর্থবর্ষ শেষ হতে আর কয়েকদিন বাকি। এই আবহে বিক্রি বাড়াতে বিপুল ছাড় দিচ্ছে গাড়ি কোম্পানিগুলি। হোন্ডা কারস ইন্ডিয়া লিমিটেডও তাদের গাড়িগুলিতে বিপুল ছাড় ঘোষণা করেছে। এই মুহূর্তে ভারতের বাজারে ৫টি মডেলের গাড়ি বিক্রি করছে হোন্ডা। এর মধ্যে অ্যামেজ, জ্যাজ, ডব্লিউআর-ভি, সিটি-৪র্থ জেন এবং সিটি-৫ম জেন গাড়িগুলিতে সেরা অফার পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: মহাধামাকায় মধ্যবিত্তের বড়দিন! কলকাতায় সোনার দামে ফের কাঁপানো পতন

হোন্ডা অ্যামেজ: অ্যামেজ হল ভারতের বাজারে সাব-৪ মিটার কমপ্যাক্ট সেডান-সহ সবচেয়ে বেশি বিক্রি হওয়া মডেলগুলির মধ্যে অন্যতম। বর্তমানে হোন্ডা এই গাড়িতে ৪ হাজার টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং ৬ হাজার টাকার বিনিময় বোনাস দিচ্ছে। এছাড়াও পাওয়া যাচ্ছে ৫ হাজার টাকার লয়্যালটি বোনাসও। অ্যামেজে পেট্রোল এবং ডিজেল, দুরকম ইঞ্জিনই মেলে।

হোন্ডা সিটি-৪র্থ জেন: মালামাল অফার চলছে ফোর্থ জেনারেশনের এই মডেলে। মিলছে ২০ হাজার টাকা পর্যন্ত বিশেষ ছাড়। এর মধ্যে রয়েছে ৫ হাজার টাকার লয়্যালটি বোনাস। এছাড়া ৪ হাজার টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং ৭ হাজার টাকার বিনিময় বোনাস রয়েছে। আপাতত পেট্রোল ইঞ্জিনেই এই ছাড় মিলছে। ১.৫ লিটার ক্যাপাসিটির ইঞ্জিনে ১৭.১৪ কেএমপিএল মাইলেজ পাওয়া যাচ্ছে বলে জানা গেছে।

আরও পড়ন: স্টেট ব্যাঙ্কের বিশাল স্কিমে ব্যাপক সুযোগ! প্রতি মাসে মোটা টাকা সুদ, বাম্পার আয়

হোন্ডা সিটি-৫ম জেন: এদেশে সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়ির তালিকায় একেবারে উপরের দিকে রয়েছে এই মডেল। ক্রেতাদের পছন্দের ৫ম জেনে ১০ হাজার টাকার নগদ ছাড় দেওয়া হচ্ছে। এখানেই শেষ নয়, ৫ হাজার টাকার বিনিময় বোনাস এবং ৮ হাজার টাকার কর্পোরেট বোনাসের সঙ্গে আরও ৫ হাজার টাকার লয়্যালটি বোনাসও দিচ্ছে হোন্ডা।

হোন্ডা জ্যাজ: এই গাড়িটিতে মিলছে ৩৩ হাজার ১৫৮ টাকার ছাড়। এর মধ্যে নগদ ছাড় মিলছে ৫ হাজার টাকার। কর্পোরেট ডিসকাউন্ট ৪ হাজার টাকা এবং লয়্যালটি বোনাস থাকছে ৫ হাজার টাকা। সঙ্গে আরও ৫ হাজার টাকার বিনিময় বোনাসও মিলবে।

আরও পড়ুন: Price Hike: ফের বড় চাপ মধ্যবিত্তের জন্য! দাম বাড়ল ম্যাগি-চা-কফির

হোন্ডা ডব্লিউআর-ভি: চলতি মার্চে হোন্ডা ডব্লিউআর-ভি গাড়িতে রয়েছে ২৬ হাজার টাকার ছাড়। কার এক্সচেঞ্জে অফার রয়েছে ১০ হাজার টাকা, লয়্যালটি বোনাসও রয়েছে ৫ হাজার টাকা, কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যেতে পারে সর্বাধিক ৫ হাজার টাকা। এছাড়া মিলবে ৭ হাজার টাকা হোন্ডা গাড়ি এক্সচেঞ্জ বোনাস।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Discounts, Honda Cars

পরবর্তী খবর