corona virus btn
corona virus btn
Loading

ছোটাছুটির দিন শেষ... এ বার ঘরে বসে এক ক্লিকেই কিনুন হোন্ডার নতুন গাড়ি!

ছোটাছুটির দিন শেষ... এ বার ঘরে বসে এক ক্লিকেই কিনুন হোন্ডার নতুন গাড়ি!

গাড়ি পছন্দ করার জন্য যেতে হবে না শো-রুমে। আপনার পছন্দের গাড়ি বাড়ি বসেই পেয়ে যাবেন ডেলিভারি।

  • Share this:

#কলকাতা: লকডাউনে তো বাড়ি থেকে কত কিছুই করলেন! স্কুল-কলেজ-অফিস-রায়দান থেকে দফায় দফায় গুগল মিট- কিছুই বাদ গেল না এই অনলাইন জমানায়। এ বার গাড়িও পছন্দ করে কিনে নেওয়া যাবে এখানেই। হোন্ডা কার ইন্ডিয়া লিমিটেড (এইচসিআইএল) আনুষ্ঠানিক ঘোষণা মারফত জানিয়েছে যে 'হোন্ডা ফ্রম হোম' অনলাইন প্ল্যাটফর্ম আনা হয়েছে ঘরে বসে গাড়ি কেনার জন্য।

ছয়টি ধাপের পর ক্রেতা নিজেদের পছন্দের গাড়ি চূড়ান্ত করতে পারবেন। পুরো পদ্ধতিই হবে অনলাইনে। গাড়ি পছন্দ করার জন্য যেতে হবে না শো-রুমে। এপ্রিল, ২০২০ থেকেই প্রথম দফার বুকিং শুরু হয়ে গিয়েছে 'হোন্ডা ফ্রম হোম'-এর।

গাড়ির দাম, পছন্দের ডিলার বেছে নেওয়া, প্রোমোশনাল অফার, লয়্যালটি, এক্সচেঞ্জ এবং কর্পোরেট বেনিফিট সম্পর্কে জানা, এই পুরোটাই করা সম্ভব হবে অনলাইনে। আপনি যদি ইএমআই দিয়ে গাড়ি বুক করতে চান, তবে প্রতি মাসে ইএমআই বাবদ কত টাকা কাটবে, তাও জানা যাবে হোন্ডা ফ্রম হোম থেকেই। আপনার পছন্দের গাড়ি বাড়ি বসেই পেয়ে যাবেন ডেলিভারি। গত মাসে হোন্ডার ভার্চুয়াল শো রুম উদ্বোধন হয়েছে।

প্রথমে ইচ্ছুক ক্রেতাকে হোন্ডার ওয়েবসাইটে এসে লগ-ইন করতে হবে। গাড়ির মডেল, রঙ, জ্বালানি- সব বেছে নিতে পারবেন ক্রেতারা। সব চেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, কী রকম দামের গাড়ি ক্রেতা কিনতে চান, তা উল্লেখ করে দিলে, নির্দিষ্ট ওই দামের মধ্যে থাকা গাড়ির বিকল্পই দেখানো হবে ক্রেতাকে। এর পর ক্রেতাকে উল্লেখ করতে হবে নিজের শহর। বেছে নিতে হবে পছন্দের ডিলারশিপ।

ক্রেতার যদি ইতিমধ্যে একটি হোন্ডা গাড়ি থাকে, তবে লয়্যালটি অফার পেতে পারবেন। সে ক্ষেত্রে পুরনো হোন্ডা গাড়ির সম্পর্কে সব তথ্য ক্রেতাকে আপলোড করে রাখতে হবে। নিজের পছন্দের ডিলার সেলস রিপ্রেজেন্টিটিভ বেছে নিতে পারবেন কাস্টমার। তিনি সম্ভাব্য ক্রেতাকে সমস্ত সাহায্য করবেন। ঋণ নিতে হলে দেশের সমস্ত বড় ব্যাঙ্কের মাধ্যমে ট্রাঞ্জাকশনের সুযোগ থাকবে। ক্রেতা নিজের পছন্দের ব্যাঙ্কটি শুধু বেছে নেবেন। ডেলিভারির শহরটি বাছা হয়ে গেলে সব শেষে আসবে পেমেন্ট অপশন। পেমেন্ট হয়ে গেলে নির্দিষ্ট দিনে ঘরে বসেই পেয়ে যাবেন গাড়ি।

Published by: Simli Raha
First published: October 13, 2020, 1:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर