• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Flipkart: ব্র্যান্ডেড ইয়ারফোন অর্ডার করে হাতে পেলেন ...! Flipkart বয়কটে’র ডাক অভিনেতার

Flipkart: ব্র্যান্ডেড ইয়ারফোন অর্ডার করে হাতে পেলেন ...! Flipkart বয়কটে’র ডাক অভিনেতার

ইয়ারফোনের বদলে যা পেলেন...

ইয়ারফোনের বদলে যা পেলেন...

Flipkart: বহু অপেক্ষার পর মোবাইল হাতে এসে পড়ে। কিন্তু প্যাকেট খুলতেই হতবাক।

  • Share this:

    #মুম্বই: আবারও কাঠগড়ায় জনপ্রিয় ই-কমার্স সংস্থা Flipkart। নামী ব্র্যান্ডের ইয়ারফোন অর্ডার করে খালি বাক্স পেলেন টেলিভিশন অভিনেতা। ট্যুইটারে ওই সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। এমনকি দাবি জানিয়েছেন Flipkart বয়কটের (Flipkart)।

    জনপ্রিয় অভিনেতা পারস কালনাওয়াত। হিন্দি ধারাবাহিকের বেশ পরিচিত মুখ তিনি। জানা গিয়েছে, সম্প্রতি Flipkart Big Billion Days-এর অফারে একটি নামী ব্র্যান্ডের হেডফোন অর্ডার করেছিলেন তিনি। সেটি বাবদ ৬০০০ টাকা অনলাইনেই দিয়েছিলেন। (Flipkart) নির্দিষ্ট সময়েই অর্ডার ডেলিভারি পান পারস। কিন্তু বাক্স খুলতেই চক্ষুচড়কগাছ। ৬০০০ টাকা বাবদ তাঁর কাছে পৌঁছেছে 'নাথিং'!

    সোশ্যাল মিডিয়া পোস্টে এই নিয়ে ক্ষোভ উগরে দেন অভিনেতা। লেখেন, “ফ্লিপকার্ট অত্যন্ত খারাপ হয়ে উঠেছে। দ্রুত এখান থেকে কেনাকাটা বন্ধ করা উচিত।” ইতিমধ্যেই সমস্যা সমাধানের আশ্বাস দেওয়া হয়েছে। তবে এই ভুল প্রসঙ্গে কোনও মন্তব্য করা হয়নি সংস্থার তরফে।

    উল্লেখ্য, দিন কয়েক আগে ঠিক একই অভিযোগ উঠেছিল Flipkart-এর বিরুদ্ধে। ফ্লিপকার্টে একটি আইফোন অর্ডার করেছিলেন একজন। যার দাম ৫৩ হাজার। বহু অপেক্ষার পর মোবাইল হাতে এসে পড়ে। কিন্তু প্যাকেট খুলতেই হতবাক। দেখা যায়, প্যাকেটের ভিতরে ১২ টাকা দামের দু’টি সাবান।

    ঘটনাটি সম্পর্কে ফ্লিপকার্টের অফিসিয়াল অ্যাকাউন্ট জবাব দিয়েছে। সেই বয়ানে লেখা আছে, "শুনে দুঃখিত হলাম. আমরা অর্ডার সম্পর্কে আপনার উদ্বেগ বুঝতে পারি। আমরা আপনাকে সাহায্য করতে এসেছি। আমাদের সাথে অর্ডার আইডি শেয়ার করুন যাতে আমরা এটি দেখতে পারি এবং আপনাকে আরও সহায়তা করতে পারি। আপনার প্রতিক্রিয়ার অপেক্ষায় থাকবো."

    ডেলিভারি ত্রুটি সম্পর্কে তার ট্যুইটের প্রতিক্রিয়ায় অনেক নেটিজেন তাদের একইধরনের বাস্তব অভিজ্ঞতার ঘটনা শেয়ার করেছেন। কেউ কেউ অন্যদের ফ্লিপকার্ট থেকে কিছু অর্ডার করা থেকে বিরত রাখে বলেও জানিয়েছেন এঁদের একাংশ।

    এই ধরনের অনলাইন ই-কমার্স সাইট থেকে গ্যাজেট অর্ডার করা গ্রাহকদের ক্ষেত্রে এই ধরনের ডেলিভারি ত্রুটি এই প্রথম নয়। অতীতে, গ্রাহকরা বক্সের ভিতরে ইট, ডিটারজেন্ট বার, আপেল বা ভুল পণ্য ভালভাবে প্যাক করা অবস্থাতেও পেয়েছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published: