Home /News /business /
Bikes: সাধ্যের মধ্যে সাধপূরণ, দেখে নিন ১ লাখ টাকার নীচে কয়েকটি সেরা বাইকের হদিশ

Bikes: সাধ্যের মধ্যে সাধপূরণ, দেখে নিন ১ লাখ টাকার নীচে কয়েকটি সেরা বাইকের হদিশ

Best Bikes Under 1 Lakh: এই সকল কোম্পানির বিভিন্ন ধরনের বাইক রয়েছে যার দাম এক লাখ টাকার কম।

  • Share this:

#কলকাতা: ভারতে এক লাখ টাকার নীচে রয়েছে বিভিন্ন ধরনের বাইক। এক লাখ টাকার নীচে ভারতের বাজারে বিভিন্ন কোম্পানির বিভিন্ন উন্নত ও আধুনিক বাইক রয়েছে। এর মধ্যে রয়েছে Hero, Yamaha, Bajaj, Honda এবং TVS কোম্পানির বাইক। এই সকল কোম্পানির বিভিন্ন ধরনের বাইক রয়েছে যার দাম এক লাখ টাকার কম (Best Bikes Under 1 Lakh)।

Hero XPulse 200 -

Hero XPulse 200-এর দাম হল প্রায় ৯৭,০০০ টাকা। এটি সকলের জন্য খুব উপযোগী একটি বাইক। এক লাখ টাকার কমে এই বাইক একটি খুব ভাল অপশন। হিরো মোটোকর্প সম্প্রতি এই বাইক লঞ্চ করেছে। এই বাইকে রয়েছে ১৯৯.৬ সিসি (CC) ইঞ্জিন, যা ১৮.৪ বিএইচপি (bhp)-এর পাওয়ার এবং ১৭.১ এনএম (Nm) টর্ক জেনারেট করে।

আরও পড়ুন-বুঝে নিন নিজের হক, এক নজরে দেখে নিন কত বছর কাজ করলে কত টাকা গ্র্যাচুইটি পাওয়া যায়

Yamaha FZ V3 -

Yamaha FZ V3-এর দাম হল প্রায় ৯৭,৬৮০ টাকা। Yamaha FZS এর দাম হল ৯৮,০০০ টাকা। এই বাইকে রয়েছে ১৪৯ সিসি ইঞ্জিন, এয়ার-কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন, যা ১৩.২ এইচপি এবং ১২.৮ এনএম টর্ক জেনারেট করে। এতে রয়েছে ৫স্পিড গিয়ারবক্স।

Bajaj Pulsar 180 Neon -

Bajaj Pulsar 180 Neon-এর দাম হল ৯৪,৭৯০ টাকা। ভারতের বাজারে বাজাজ কোম্পানির এই বাইকটি খুবই জনপ্রিয়। এর দাম এক লাখ টাকার কম। এই বাইকে রয়েছে ১৭৮ সিসি এয়ার কুল্ড, ক্যাবিউরেটেড ইঞ্জিন। এই ইঞ্জিন ৮,৫০০ আরপিএমে ১৭ বিএইচপি পাওয়ার এবং ৬,৫০০ আরপিএমে ১৪ এন এম টর্ক জেনারেট করে। এই বাইকে রয়েছে ৫ স্পিড গিয়ারবক্স। এছাড়াও এই বাইকে রয়েছে এবিএস অর্থাৎ অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। ভারতের বাজারে এটি অনেক বেশি পরিমাণে বিক্রি হয়েছে।

আরও পড়ুন-সোম, মঙ্গল, বুধ থাকেন প্রথম স্ত্রীর সঙ্গে; বৃহস্পতি, শুক্র ও শনিবার থাকেন দ্বিতীয় স্ত্রীর ডেরায়, এমন স্বামীর কথা শুনেছেন কখনও?

Honda CB Hornet 160R -

Honda CB Hornet 160R বাইকের দাম হল ৮৬,৫০০ টাকা। শার্প এনবং বোল্ড লুকের এই বাইকে এলইডি হেডলাইট এবং ডিজিটাল কনসোল রয়েছে। এই বাইকে ১৬২.৭ সিসি এয়ার কুল্ড ইঞ্জিন রয়েছে। যা ১৫.০৯ এর পাওয়ার এবং ১৪ এনএমের টর্ক জেনারেট করে। এছাড়াও এই বাইকে রয়েছে ৫ স্পিড গিয়ারবক্স। এই বাইক সিবিএস এবং এবিএস দুই ভ্যারিয়েন্টেই পাওয়া যায়।

TVS Apache 180 -

TVS Apache 180 বাইকের দাম হল ৯১,২৯১ টাকা। এই বাইকে রয়েছে ১৭৭.৪ সিসি ইঞ্জিন যা ১৬.৬২ বিএইচপি এর পাওয়ার এবং ১৫.৫ এন এম টর্ক জেনারেট করে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bike, TVS Bikes

পরবর্তী খবর