প্রায় ৯৫,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলছে Nissan-এর এই মডেলের গাড়ি কিনলে!

প্রায় ৯৫,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলছে Nissan-এর এই মডেলের গাড়ি কিনলে!

মার্চে প্রায় ৯৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে Nissan Kicks SUV মডেলে!

সমস্ত সরকারি, PSB বা PSU কর্মচারীদের জন্য LTC অফার দিচ্ছে এই জাপানি গাড়ি প্রস্তুতকারী সংস্থা।

  • Share this:

#মুম্বই: যাঁরা Nissan Kicks SUV মডেল কিনতে চান, তাঁদের জন্য সেরা সময় এই মার্চ মাস। কারণ Nissan Kicks SUV মডেলে প্রায় ৯৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে সংশ্লিষ্ট গাড়ি প্রস্তুতকারী সংস্থার তরফে। রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস ও লয়্যালটি বেনিফিটও। তবে ৩১ মার্চ পর্যন্ত বৈধ থাকছে এই অফার।

বলা বাহুল্য, সমস্ত সরকারি, PSB বা PSU কর্মচারীদের জন্য LTC অফার দিচ্ছে এই জাপানি গাড়ি প্রস্তুতকারী সংস্থা। তবে ডিলারশিপ ও ভ্যারিয়েন্ট অনুযায়ী বদলাতে পারে অফারের পরিমাণ। গাড়ি প্রস্তুতকারী সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, compact SUV ভ্যারিয়েন্টে সব মিলিয়ে প্রায় ৯৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এই ৯৫,০০০ টাকার মধ্যে ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস রয়েছে। সঙ্গে রয়েছে সংস্থার তরফে দেওয়া লয়্যালটি বোনাস। যার পরিমাণ ২০,০০০ টাকা। উল্লেখ্য, এই লয়্যালটি বোনাস কিন্তু অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস হিসেবে প্রযোজ্য হবে। তবে NIC নথিভুক্ত ডিলারশিপেই পাওয়া যাবে এক্সচেঞ্জ বেনিফিট। এক্ষেত্রে একটি বিষয় মাথায় রাখতে হবে। Magnite sub-compact SUV মডেলে কিন্তু কোনও রকম ছাড় দেওয়া হচ্ছে না গাড়ি প্রস্তুতকারী সংস্থার তরফে। অন্যান্য কোনও অফারও নেই।

গাড়ি প্রস্তুতকারী সংস্থা সূত্রে জানানো হয়েছে, মোট আটটি ভ্যারিয়েন্ট ও চারটি ট্রিম লেভেলে বাজারে রয়েছে Nissan Kicks। এক্ষেত্রে গাড়িটির XL, XV, XV Premium ও XV Premium (O) ভার্সন উপলব্ধ রয়েছে দেশের বাজারে। এটি পেট্রোল ইঞ্জিন চালিত SUV মডেল। তবে গাড়িতে দু'টি পেট্রোল ইঞ্জিনের অপশন রয়েছে। এক্ষেত্রে এই Nissan Kicks গাড়িতে রয়েছে ১.৩১ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন। যা ১৫৪ hp ও ২৫৪ Nm টর্ক পর্যন্ত ক্ষমতা সরবরাহ করে। রয়েছে ১.৫ লিটার ন্যাচারালি অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন। যা ১০৫ hp ও ১৪২ Nm টর্ক পর্যন্ত ক্ষমতা সরবরাহ করে। ইঞ্জিনের সঙ্গে ফাইভ স্পিড ম্যানুয়াল গিয়ার বক্সের পাশপাশি সিক্স স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন ও CVT অটোমেটিক ইউনিটও রয়েছে।

এক্ষেত্রে গাড়ির এই মডেলটির দাম শুরু হচ্ছে ৯.৪৯ লক্ষ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১৪.৬৪ লক্ষ টাকা। অটো এক্সপার্টদের মতে, Hyundai Creta, Kia Seltos-সহ এই রেঞ্জের বেশ কয়েকটি গাড়িকে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা দিতে পারে এই Nissan Kicks।

Published by:Pooja Basu
First published: