১০০% ফিনান্স! বড়সড় ক্যাশব্যাক! Honda Activa 6G ও Honda Shine 125 CC কিনুন এই দামে...

১০০% ফিনান্স! বড়সড় ক্যাশব্যাক! Honda Activa 6G ও Honda Shine 125 CC কিনুন এই দামে...

Honda Activa 6G-তে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির হল গাড়িপ্রস্তুতকারী সংস্থা। একই অফার মিলবে Honda Shine 125 CC বাইকেও।

Honda Activa 6G-তে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির হল গাড়িপ্রস্তুতকারী সংস্থা। একই অফার মিলবে Honda Shine 125 CC বাইকেও।

  • Share this:

#নয়াদিল্লি: দেশের বাজারে মিডরেঞ্জ স্কুটার সেগমেন্টে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয় Honda Activa। দেশে সর্বাধিক বিক্রিত স্কুটারও এটি। ২০০০ সালে লঞ্চের পর থেকে এখনও পর্যন্ত স্কুটারটির প্রায় ২.৫ কোটি ইউনিট বিক্রি হয়েছে। এবার আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে পৌঁছানোর লক্ষ্যে নতুন Honda Activa 6G-তে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির হল গাড়িপ্রস্তুতকারী সংস্থা। একই অফার মিলবে Honda Shine 125 CC বাইকেও।

এক্ষেত্রে Honda Activa 6G স্কুটারে ১০০ শতাংশ ফিনান্সের সুবিধা পাওয়া যাচ্ছে। তবে একটি বিষয় মাথায় রাখতে হবে। যদি Honda অনুমোদিত ব্যাঙ্কের মাধ্যমে স্কুটি কেনা হয়, তাহলেই মিলবে এই ১০০ শতাংশ ফিনান্সের সুবিধা। এর পাশাপাশি ৫,০০০ টাকার ক্যাশব্যাকও পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে যে সকল ক্রেতারা তাঁদের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI পেমেন্ট করবেন, তাঁদের জন্য উপলব্ধ হবে এই ক্যাশব্যাক অফার। এগুলির পাশাপাশি ২,৪৯৯ টাকা পর্যন্ত একটি লো-ডাউন পেমেন্ট অপশনও রয়েছে। এক্ষেত্রে সুদের হার ৬.৫ শতাংশ।

উল্লেখ্য, Honda Shine 125 CC-এর ক্ষেত্রেও একই ডিসকাউন্ট অফার পাওয়া যাচ্ছে। এটিও সংস্থার সর্বাধিক বিক্রিত গাড়ির মধ্যে একটি। এক্ষেত্রে Honda Shine-এর দাম শুরু হচ্ছে ৭০,৪৭৮ টাকা থেকে। আর স্টার্টিং প্রাইস থেকেই সমস্ত ডিসকাউন্ট অফার পাওয়া যাচ্ছে। তবে কত দিন পর্যন্ত এই অফার দেওয়া হচ্ছে অর্থাৎ অফারের শেষ দিন সম্পর্কে কিছুই জানানো হয়নি গাড়িপ্রস্তুতকারী সংস্থার তরফে।

প্রসঙ্গত, Honda Activa 6G স্কুটারে থাকছে ১০৯.৫১ cc BS 6 ইঞ্জিন। যা ৭.৬৮ bhp ও ৮.৭৯ Nm টর্ক পর্যন্ত ক্ষমতা সরবরাহ করতে পারে। গাড়িটির ওজন ১০৭ কেজি। এর ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি ৫.৩ লিটার। টিউবলেস টায়ারের পাশাপাশি এই স্কুটিতে থাকছে ড্রাম ব্রেক সিস্টেম ও সেল্ফ স্টার্ট টেকনোলজি। রয়েছে LED হেডল্যাম্প, ডাবল লিড এক্সটার্নাল ফুয়েল ফিল, টেলস্কোপিক সাসপেনশন। গাড়িপ্রস্তুতকারী সংস্থা সূত্রে খবর, মোট দু'টি ভ্যারিয়েন্ট (STD ও DLX) ও ৮টি কালার অপশনে পাওয়া যাচ্ছে Honda Activa 6G। এক্ষেত্রে Honda Activa 6G STD ভ্যারিয়েন্টের দাম ৬৬,৭৯৯ টাকা এবং DLX ভ্যারিয়েন্টের দাম ৬৮,৫৪৪ টাকা।

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর