হোম /খবর /বীরভূম /
একই রাতে দুই থানা এলাকায় উদ্ধার অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র! গ্রেফতার দুই

Birbhum News: একই রাতে দুই থানা এলাকায় উদ্ধার অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র! গ্রেফতার দুই

বীরভূমের দুটি থানা এলাকায় পুলিশ গোপন সূত্রে হানা দিয়ে একই রাতে দুজনকে গ্রেফতার করতে সক্ষম হল এবং তাদের থেকে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে সক্ষম হল। প্রথম ঘটনাটি ঘটেছে বোলপুর থানা এলাকায় এবং দ্বিতীয় ঘটনাটি ঘটেছে সদাইপুর থানা এলাকায়।

আরও পড়ুন...
  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#বীরভূম : বীরভূমের দুটি থানা এলাকায় পুলিশ গোপন সূত্রে হানা দিয়ে একই রাতে দুজনকে গ্রেফতার করতে সক্ষম হল এবং তাদের থেকে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে সক্ষম হল। প্রথম ঘটনাটি ঘটেছে বোলপুর থানা এলাকায় এবং দ্বিতীয় ঘটনাটি ঘটেছে সদাইপুর থানা এলাকায়। পৃথক দুটি ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে এবং তারা কেন এই ধরনের আগ্নেয়াস্ত্র মজুত রেখেছিলেন সেই বিষয়ে পুলিশ তদন্ত চালাচ্ছে। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার সন্ধ্যাবেলায় বোলপুর রেলস্টেশন এলাকায় হানা দেয় স্পেশাল টাস্ক ফোর্স।

এই ঘটনায় এসটিএফ আগ্নেয়াস্ত্র, কার্তুজ, ম্যাগাজিন ও অন্যান্য সামগ্রী সহ এক ব্যক্তিকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম শেখ মনিরউদ্দিন (৫৫)। তার বাড়ি নানুর থানার অন্তর্গত বেরুগ্রাম ডাঙাল পাড়ায়। ধৃতের কাছে থাকা একটি কালো ব্যাগ থেকে উদ্ধার হয়েছে ৭.৬৫ এমএম সেমি অটোমেটিক পিস্তল, সাত রাউন্ড কার্তুজ, দুটি ম্যাগাজিন সহ একটি মোবাইল ফোন ও ট্রেনের টিকিট। ঘটনায় সাঁইথিয়া জিআরপিএস-এর সঙ্গে যৌথভাবে অভিযোগ দায়ের করেছে এসটিএফ।

আরও পড়ুনঃ ৬০ আদিবাসী আশ্রমিকের ভবিষ্যৎ অথৈ জলে! সরকারি সাহায্যের আবেদন

অন্যদিকে সদাইপুর থানার পুলিশ বুধবার গভীর রাতে হানা দিয়ে একটি পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ সহ গ্রেফতার করে একজনকে। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম শেখ মিনার, বাড়ি সদাইপুর থানার হাজরাপুর গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বারুদ ফ্যাক্টরির পাশে চিনপাই থেকে হাজরাপুর যাওয়ার রাস্তায় ক্রাইম করার জন্য ওই ব্যক্তি অস্ত্র সহ দাঁড়িয়ে ছিলেন। এই খবর সদাইপুর থানার পুলিশের কাছে আসতেই, পুলিশ সেখানে হানা দেয় এবং অস্ত্র সহ গ্রেপ্তার করে দুষ্কৃতিকে। তার কাছ থেকে একটি ৭.৬৫ এমএম পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ পাওয়া যায়।

Madhab Das
Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Birbhum, Bolpur