Home /News /birbhum /
Partha Chatterjee: পার্থ চট্টোপাধ্যায়ের প্রিয় পোষ্য সারমেয়দের জন্য ইডিকে চিঠি

Partha Chatterjee: পার্থ চট্টোপাধ্যায়ের প্রিয় পোষ্য সারমেয়দের জন্য ইডিকে চিঠি

title=

Birbhum News: পার্থ চট্টোপাধ্যায় ইডি হেফাজতে যাওয়ার ফলে তার যে সব সারমেয় রয়েছে তাদের অবস্থা কেমন?

  • Share this:

    #বীরভূম: রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডি হেফাজতে। ইডি হেফাজতে থাকা এই মন্ত্রীর সঙ্গে বারংবার নাম জড়িয়েছে বীরভূমের। বীরভূমের বোলপুর শান্তিনিকেতন এলাকায় তাঁর  একাধিক বেনামী সম্পত্তি রয়েছে বলে অভিযোগ।

    সম্প্রতি এই দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায় ইডি হেফাজতে যাওয়ার ফলে তাঁর যে সব সারমেয় ছিল, তাদের অবস্থা কেমন? পার্থ চট্টোপাধ্যায়ের পোষা সারমেয়দের নিয়ে অনেকেই দুশ্চিন্তায় রয়েছেন। বিশেষ করে যারা পশুপ্রেমী, তাদের চিন্তা কয়েকগুণ। সেই রকমই এই সারমেয়দের নিয়ে চিন্তিত হয়ে পড়ে সিউড়ির নির্বাকান্ন নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা। তারা এতটাই চিন্তিত হয়ে পড়েন যে তাদের তরফ থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে একটি চিঠি দেওয়া হয়। মূলত সারমেয়গুলির যত্ন করা অথবা তাদের হাতে তুলে দেওয়ার জন্য।

    আরও পড়ুন Partha Chatterjee| Arpita Mukherjee: পার্থ চট্টোপাধ্যায়-অর্পিতা মুখোপাধ্যায় কত টাকায়, কার থেকে কিনেছিলেন শান্তিনিকেতনের 'অপা' বাড়িটি?

    তাদের মধ্যে এই দুশ্চিন্তা বাড়ে সোশ্যাল মিডিয়ায় উঠে আসা কতকগুলি ছবি দেখে। সেই সব গ্রাফিক্স করা ছবিতে দাবি করা হয়, সারমেয়গুলি এখন অনাদরে রয়েছে। এরই পরিপ্রেক্ষিতে নির্বাকান্ন সংস্থার তরফ থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডিকে একটি চিঠি দেওয়ার পাশাপাশি তাদের ফোনও করা হয়। এই আবেদনের পরিপ্রেক্ষিতে ওই স্বেচ্ছাসেবী সংস্থার সাধারণ সম্পাদক রাজর্ষি ঘোষ জানিয়েছেন, ইডি আধিকারিকরা তাদের আশ্বস্ত করেছেন সারমেয়গুলি ভাল আছে এবং যত্নে আছে। তাদের জন্য আলাদা করে দুজন নিযুক্ত করা হয়েছে দেখভালের জন্য।

    রাজর্ষি ঘোষ আরও জানান, ওই সারমেয়গুলি অযত্নে রয়েছে এমন দাবি করে সোশ্যাল মিডিয়ায় যা ভিডিও বা ছবি আসছে, তা অপপ্রচার। একইভাবে এই স্বেচ্ছাসেবী সংস্থার আরেক সদস্য অনন্যা ভট্টাচার্য জানিয়েছেন, ইডি অধিকারীদের থেকে আমরা জানতে পেরেছি প্রতিটি সারমেয় আলাদাভাবে যত্নে রয়েছে এবং ভাল রয়েছে।

    Madhab Das
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Partha Chatterjee, Pet dogs

    পরবর্তী খবর