Home /News /birbhum /
Birbhum: পার্থ অর্পিতার মিম নিয়ে অভিনব পরিকল্পনা টোটো চালকের! জানুন কি...

Birbhum: পার্থ অর্পিতার মিম নিয়ে অভিনব পরিকল্পনা টোটো চালকের! জানুন কি...

title=

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়।

  • Share this:

    #বীরভূম : শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। গ্রেপ্তার হওয়ার পাশাপাশি অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ৫০ কোটি টাকা নগদ এবং আরও কোটি কোটি টাকার সোনা দানা। এমন ঘটনার পর সোশ্যাল মিডিয়া জুড়ে এখন কেবলমাত্র দুটি নামে ঘুরে বেড়াচ্ছে। তা হল পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। তাদের এই কোটি কোটি টাকার বেআইনি সম্পদ নিয়ে যেমন সোশ্যাল মিডিয়ায় চলছে আলোচনা ঠিক তেমনি আবার বইছে মিমের বন্যা। তবে সেই মিম যে টোটোতেও পৌঁছে যাবে তা হয়তো ভাবা যায় না!

    এমনটা ভাবা না গেলেও এই অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে বীরভূমে। বীরভূমের বোলপুর শান্তিনিকেতন এলাকার এক টোটো চালক তার টোটোর পিছনে পার্থ অর্পিতাকে নিয়ে মিম তৈরি করে একটি ব্যানার বানিয়েছেন এবং সেই ব্যানার টোটোর পিছনে লাগিয়ে শহরের এক প্রান্ত থেকে এক অন্যপ্রান্তে ঘুরে বেড়াচ্ছেন।

    আরও পড়ুনঃ দুঃসাহসিক কান্ড! আধিকারিকের মাথায় পিস্তল ঠেকিয়ে রেকর্ড করানোর হুমকি!

    ওই টোটো চালকের দাবি, তার এমন কর্মকাণ্ডকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন এলাকার বাসিন্দারা। প্রশ্ন হল কেন ওই টোটো চালক এমন কাজ করেছেন? এর উত্তরে ওই টোটো চালক সুকেশ চক্রবর্তী, যিনি এলাকায় ঠাকুর এবং তার টোটো ঠাকুরের টোটো নামে পরিচিত তিনি জানিয়েছেন, \"সবাইতো আর নিউজ চ্যানেল দেখে না। তাই অনেকেই পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের এমন কর্মকাণ্ড দেখতে পাচ্ছেন না।

    আরও পড়ুনঃ বীরভূমে হানা ইডির! তালা ভেঙে ব্যবসায়ীর বাড়িতে আধিকারিকরা

    তারা কীভাবে কোটি কোটি টাকা নিয়ে নয় ছয় করছেন সেই বিষয়টি সবার কাছে জানানোর জন্যই আমি এই কাজ করছি।\" তিনি আর জানিয়েছেন, \"সাধারণ মানুষরা প্রতিদিন পরিশ্রম করে মাথার ঘাম পায়ে ফেলে যে টাকা রোজগার করেন সেই টাকা দিয়ে তাদের ঠিকঠাক সংসার চলে না। অথচ এনাদের কাছে কত টাকা। কিন্তু এই টাকা তো আর তাদের নয়। এ সকল বিষয়গুলিকে বোঝাবার জন্যই আমি এমন ব্যানার লাগিয়ে টোটো নিয়ে ঘুরে বেড়াচ্ছি।\"

    Madhab Das
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Birbhum, Bolpur, Shantiniketan

    পরবর্তী খবর