Home /News /birbhum /
Birbhum: গানের পর এবার অভিনয়! যাত্রা করবেন ভুবন বাদ্যকর

Birbhum: গানের পর এবার অভিনয়! যাত্রা করবেন ভুবন বাদ্যকর

বীরভূমের ভুবন বাদ্যকর যেমন রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে ওঠার পাশাপাশি তালে তাল মিলিয়ে গায়ক থেকে পা রাখছেন অভিনয়ে।

  • Share this:

    বীরভূম : রানাঘাটের রানু মন্ডল ছিলেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। তবে সময়ের সঙ্গে সঙ্গে তার জনপ্রিয়তা কমেছে। কিন্তু বীরভূমের ভুবন বাদ্যকর যেমন রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে ওঠার পাশাপাশি তালে তাল মিলিয়ে গায়ক থেকে পা রাখছেন অভিনয়ে। আর এই কারণেই দীর্ঘ সময় ধরে তিনি বজায় রেখেছেন নিজের জনপ্রিয়তা। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাদাম ব্যবসায়ী ভুবন বাদ্যকর রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠেন তাঁর কাঁচা বাদাম গানের দৌলতে। গ্রামে গ্রামে বাদাম বিক্রি করার সময় তিনি এই গান গাইতেন এবং এই গান সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর ভাইরাল হয়। আর এবার এই ভুবন বাদ্যকর পা রাখতে চলেছে অভিনয় জগতে। জানা যাচ্ছে, ভুবন বাদ্যকর শ্রী দুর্গা ওপেরা নামে একটি যাত্রা গোষ্টির হাত ধরে এই অভিনয় জগতে পা রাখতে চলেছেন। তার অভিনীত যে যাত্রা পালা আসতে চলেছে তার নাম 'খোকাবাবুর খেলাঘর'। এই বছরই এই যাত্রা অনুষ্ঠিত হবে। এই যাত্রাতে ভুবন বাদ্যকরকে দেখা যাবে হারিয়ে যাওয়া বিবেকের ভূমিকায়।

    ইতিমধ্যেই এই যাত্রার পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমনকি ভুবন বাদ্যকরকেও একটি ভিডিও বার্তার মাধ্যমে এই যাত্রা সম্পর্কে ঘোষণা করতে দেখা গিয়েছে। যদিও কবে এই যাত্রা অনুষ্ঠিত হবে অথবা ভুবন বাদ্যকর কতক্ষণের জন্য অভিনয় করবেন তা সম্পর্কে স্পষ্ট কিছু জানানো হয়নি।

    আরও পড়ুনঃ ক্ষুদে পড়ুয়াদের শিক্ষার মান বাড়াতে অভিনব উদ্যোগ! সিউড়িতে আয়োজিত হল শিখন মেলা

    পরবর্তীতে এই সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য দেওয়া হবে বলে জানানো হয়েছে। যাত্রার একসময় গ্রামগঞ্জ ছাড়াও বিভিন্ন জায়গায় আলাদা জনপ্রিয়তা ছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে এই যাত্রা এখন হারিয়ে যেতে বসেছে। সেই জায়গায় ভুবন বাদ্যকরের হাত ধরে যাত্রার নতুন দিগন্ত শুরু হবে বলে আশা প্রকাশ করছেন বাদাম কাকু ভুবন বাদ্যকর অনুরাগীরা।

    আরও পড়ুনঃ দুবরাজপুর গ্রামীণ হাসপাতালের বেহাল অবস্থা, বিক্ষোভ স্থানীয়দের

    প্রসঙ্গত, রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠার পর ভুবন বাদ্যকর বিভিন্ন রিয়েলিটি-শো এবং অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছেন। এখন তিনি নিজের মনের মতো একটি বাড়ি তৈরি করাচ্ছেন। যে বাড়ির ইন্টেরিয়র ডেকোরেশন এমন করা হচ্ছে তা যেন একেবারে রাজমহল।

    Madhab Das
    First published:

    Tags: Bhuban badyakar, Birbhum, Dubrajpur

    পরবর্তী খবর