Home /News /birbhum /
Birbhum News: 'লটারির টিকিট ছিনিয়ে নেন', অনুব্রতর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ! রহস্যভেদ সিবিআই-এর

Birbhum News: 'লটারির টিকিট ছিনিয়ে নেন', অনুব্রতর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ! রহস্যভেদ সিবিআই-এর

অনুব্রতর [object Object]

Birbhum News: সিবিআই আধিকারিকরা নুর আলীর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে সেই ভাবে সেখানে তার থেকে কিছু জানতে না পেরে তাকে শান্তিনিকেতনের অস্থায়ী সিবিআই ক্যাম্পে ডেকে পাঠানো হয়।

  • Share this:

    বীরভূম : গরু পাচার কাণ্ডে যুক্ত থাকার অভিযোগে অনুব্রত মন্ডলের গ্রেফতার হওয়ার পর এখন সিবিআই আধিকারিকরা তার কোটি টাকার লটারি করতে নেমেছেন। এই রহস্য ভেদ করার জন্য ইতিমধ্যেই সিবিআই আধিকারিকদের তরফ থেকে একাধিক এজেন্সি এবং বিক্রেতাদের ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসবের পর বৃহস্পতিবার সাত সকালে সিবিআই আধিকারিকরা হানা দেন নানুর বিধানসভার অন্তর্গত বড় শিমুলিয়া গ্রামে। সেখানে লটারির রহস্য ভেদ করতে সিবিআই আধিকারিকদের হানা দিতে দেখা যায় নুর আলী নামে এক ব্যক্তির বাড়িতে। জানা যাচ্ছে এই ব্যক্তি নাকি লটারিতে এক কোটি টাকা জিতেছিলেন এবং সেই লটারির টিকিট যায় অনুব্রত মণ্ডলের কাছে! টিকিটের এই হস্তান্তর নিয়েই এখন তদন্ত করছেন সিবিআই আধিকারিকরা।সিবিআই আধিকারিকরা নুর আলীর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে সেই ভাবে সেখানে তার থেকে কিছু জানতে না পেরে তাকে শান্তিনিকেতনের অস্থায়ী সিবিআই ক্যাম্পে ডেকে পাঠানো হয়। নুর আলী যখন সিবিআই ক্যাম্পে সিবিআই আধিকারিকদের সামনে জেরায় মুখোমুখি হয়েছেন সেই সময় ক্যাম্পের বাইরে বিস্ফোরক মন্তব্য করলেন নুর আলীর বাবা কটায় শেখ।

    আরও পড়ুন: হঠাৎ আরও বিপদে অনুব্রত মণ্ডল! রাতে অভিযান, শুক্রবার তলব এক ব্যক্তিকে, কে এই নুর?

    তিনি এই টিকিট নিয়ে বলতে গিয়ে ভয় করলেও জানান, তার ছেলেই নাকি লটারিতে কোটি টাকা জিতে ছিলেন এবং সেই লটারির টিকিট ছিনিয়ে নেন এলাকার কোন এক শাসকদলের নেতা। পরিবর্তে তাকে দেওয়া হয় মাত্র পাঁচ থেকে সাত লক্ষ টাকা।

    আরও পড়ুন: রাজ্যের শস্য ভান্ডারে সারের কালোবাজারি, টাস্ক ফোর্স গড়ছে কৃষি দফতর

    এমনকি তিনি এটাও জানিয়েছেন, লটারি টিকিটে কোটি টাকা জেতার পর তাদের ভয় দেখানো হয় সেই টিকিট নেওয়ার জন্য এবং তার ফলে তারা এলাকা ছেড়ে অন্যত্র চলে যান। প্রাণের ভয়েই নাকি তারা সেই টিকিট তুলে দিয়েছিলেন। যদিও কটাই শেখ সেই টিকিট পরে অনুব্রত মণ্ডলকেই দেওয়া হয়েছিল কিনা তা বলতে পারেননি। এর পাশাপাশি টিকিটের নম্বর জিজ্ঞেস করা হলে তিনি জানান, 'মূর্খ মানুষ টিকিটের নম্বর কীভাবে মনে রাখবেন!' এখন দেখার বিষয় সিবিআই আধিকারিকরা সত্যিই অনুব্রত মণ্ডলের লটারিতে কোটি টাকা জেতার রহস্য নূর আলীর সূত্র ধরে উদঘাটন করতে পারেন কিনা!Madhab Das

    First published:

    Tags: Anubrata Mondal, Lottery result