Home /News /birbhum /
Birbhum News : সিবিআই হেফাজতে অনুব্রত, এবার কী বানাবেন জুনিয়র অনুব্রত সাজিদ খান

Birbhum News : সিবিআই হেফাজতে অনুব্রত, এবার কী বানাবেন জুনিয়র অনুব্রত সাজিদ খান

অনুব্রত [object Object]

অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর আলোড়ন তৈরি হয়েছে রাজ্য জুড়ে। এই আলোড়ন তৈরি হওয়ার পাশাপাশি প্রশ্ন উঠছে জুনিয়র অনুব্রত সাজিদ খানকে নিয়ে।

  • Share this:

    #বীরভূম: গরু পাচার কাণ্ডে অভিযুক্ত থাকার কারণে গত সপ্তাহের বৃহস্পতিবার সিবিআইয়ের হাতে গ্রেফতার হন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তার এই গ্রেফতার হওয়ার পর আলোড়ন তৈরি হয়েছে রাজ্য জুড়ে। এই আলোড়ন তৈরি হওয়ার পাশাপাশি প্রশ্ন উঠছে জুনিয়র অনুব্রত সাজিদ খানকে নিয়ে।

    বীরভূমের বোলপুরের কাশিপুরের বাসিন্দা সাজিদ খান একজন ভিডিও ক্রিয়েটর। তিনি মিমিক্রি ভিডিও বানিয়ে জনপ্রিয়তা লাভ করেছেন। তার এই জনপ্রিয়তা লাভ করার পিছনে রয়েছেন অনুব্রত মণ্ডল। কারণ অনুব্রত মণ্ডল বিভিন্ন রাজনৈতিক সভা অথবা সাংবাদিকদের মুখোমুখি হয়ে যে ভাষণ দেন, সেই সকল ভাষণের মিমিক্রি বানিয়ে রাতারাতি ভাইরাল হন সাজিদ। এখন এই অনুব্রত মণ্ডল সিবিআই হেফাজতে থাকার ফলে সাজিদ কি ভিডিও তৈরি করবেন তা নিয়েই প্রশ্ন উঠছে তার অনুরাগীদের মধ্যে।

    আরও পড়ুন Alipurduar News: স্বাধীনতা সংগ্রামীর মৃত্যুর পর বন্ধ পারিবারিক পেনশন, অসহায় পরিবার অথৈ জলে

    কাশিপুরের এই যুবক বোলপুর উচ্চ বিদ্যালয় থেকে পাশ করার পর সিউড়ি বিদ্যাসাগর কলেজে গণিতে অনার্স পড়ার জন্য ভর্তি হন। সেখান থেকে অনার্স করে চাকরির খোঁজে রয়েছেন সাজিদ। তবে এরই মাঝে রোজগারের তাগিদে তাকিয়ে টালিগঞ্জে পাড়ি দিতে দেখা যায়। এর পাশাপাশি তিনি নিজের একটি ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল তৈরি করে সেখানে মিমিক্রি ভিডিও আপলোড করতে শুরু করেন। সেই সকল ভিডিওর মধ্যে অনুব্রত মণ্ডলের ভিডিওগুলি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে এবং রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হন সাজিদ।

    এই পরিস্থিতিতে সাজিদ এখন কি ভিডিও তৈরি করবেন তা নিয়ে তিনি জানিয়েছেন, "অনুব্রত মণ্ডলের ভিডিও আমি বেশি তৈরি করেছি তা ঠিক। কারণ তার ভিডিও তৈরি করেই আমি জনপ্রিয়তা লাভ করেছি। তবে অন্যান্য রাজনৈতিক নেতাদের ভিডিও তৈরি করেছি, কারণ আমি একজন অভিনেতা। আমার ভিডিও তৈরি করা থামবে না। আগামী দিনেও মদন মিত্র থেকে শুরু করে অন্যান্যদের ভিডিও দেখতে পাবেন।

    আরও পড়ুন প্রয়াত হুগলির প্রাক্তন সাংসদ রূপচাঁদ পাল

    "সাজিদ খান অনুব্রত মণ্ডলের মিমিক্রি ভিডিও তৈরি করে জনপ্রিয়তা লাভ করলেও তাকে মিঠুন চক্রবর্তী, শতরূপ ঘোষ, মদন মিত্র সহ অন্যান্য জনপ্রিয় রাজনৈতিক নেতাদের মিমিক্রি ভিডিও তৈরি করতে দেখা গিয়েছে। তার কথা অনুযায়ী আগামী দিনেও এই ধরনের মিমিক্রি ভিডিও তৈরি করবেন তার অনুরাগীদের জন্য।

    Madhab Das
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Anubrata Mondal, Sajid khan

    পরবর্তী খবর