Home /News /bankura /
Bankura: সাপের কামড়ে মৃত্যু হল এক ব্যক্তির

Bankura: সাপের কামড়ে মৃত্যু হল এক ব্যক্তির

গোয়ালঘর পরিষ্কার করার সময় হঠাৎ পায়ে কামড় সাপের। আর তাতেই মৃত্যু হল এক ব্যক্তির। জানা যায় মৃত ওই ব্যক্তির নাম সুব্রত মুখার্জি।

  • Share this:

    #বাঁকুড়া : গোয়ালঘর পরিষ্কার করার সময় হঠাৎ পায়ে কামড় সাপের। আর তাতেই মৃত্যু হল এক ব্যক্তির। জানা যায় মৃত ওই ব্যক্তির নাম সুব্রত মুখার্জি। বয়স ৫৯। বাড়ি কোতুলপুর থানার অন্তর্গত কোঁপা গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায় প্রতিদিনের মতো শুক্রবার সকালেও গোয়ালঘরে গরু বার করে গোয়ালঘর পরিষ্কার করছিলেন তিনি। হঠাৎই গোয়াল ঘরের ভিতরে থাকা একটি সাপ কামড়ে ধরে। ঘটনার জানাজানি হতেই তড়িঘড়ি ওই ব্যক্তিকে স্থানীয় গোগরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ওই ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি দেখে স্থানীয় গোগরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকরা আরামবাগে স্থানান্তরিত করেন।

     

     

     

    ততক্ষণে তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটতে থাকে এবং ধীরে ধীরে মৃত্যুর কবলে ঢলে পড়েন। আরামবাগ যাবার পথেই গাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। সুব্রত মুখার্জি নামে ওই ব্যক্তির মৃতদেহ ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর মহকুমা হাসপাতালে পাঠায় কোতুলপুর থানার পুলিশ। কোঁপা গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

    আরও পড়ুনঃ রাস্তার বেহাল দশা! সমস্যায় রাধামোহনপুরের বাসিন্দারা

     

     

     

    মৃত ব্যক্তি সুব্রত মুখার্জির ভাইপো সুমন মুখার্জি বলেন সকালবেলায় তার কাকু গরু বার করে গোয়াল পরিষ্কার করছিলেন। গোয়াল পরিষ্কার করতে গিয়ে হটাৎ সাপে কামড়ে দেয়। তবে প্রথমে কিছু বুঝে উঠতে না পারলেও পরবর্তীকালে জানা যায় তা। তড়িঘড়ি পরিবারের পক্ষ থেকে স্থানীয় গোগরা হাসপাতালে নিয়ে আসা হয় জন্য কিন্তু অবস্থার দেখে চিকিৎসকরা আরামবাগ হাসপাতালে ট্রান্সফার করলেও আরামবাগ যাবার পথেই গাড়িতেই মারা যান তিনি।

     

     

     

    Joyjiban Goswami

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Bankura

    পরবর্তী খবর