Home /News /bankura /
Bankura: কাঠের সেতু থেকে নিয়ন্ত্রণ হারিয়ে দামোদরের জলে পড়ল মারুতি ভ্যান!

Bankura: কাঠের সেতু থেকে নিয়ন্ত্রণ হারিয়ে দামোদরের জলে পড়ল মারুতি ভ্যান!

কাঠের সেতু থেকে নিয়ন্ত্রণ হারিয়ে দামোদর নদীর জলে পড়ল মারুতি ভ্যান, জল থেকে উদ্ধার করে 2 শিশুসহ ৬ জন আহতদের নিয়ে যাওয়া হল স্থানীয় গলসি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।

  • Share this:

    বাঁকুড়া : কাঠের সেতু থেকে নিয়ন্ত্রণ হারিয়ে দামোদর নদীর জলে পড়ল মারুতি ভ্যান, জল থেকে উদ্ধার করে 2 শিশুসহ ৬ জন আহতদের নিয়ে যাওয়া হল স্থানীয় গলসি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। স্থানীয় সূত্রে জানা যায় পূর্ব বর্ধমানের আটপাড়া গ্রাম থেকে কয়েকজন একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে একটি মারুতি গাড়ি করে যোগ দিতে আসছিলেন বাঁকুড়ার দিকে। বাঁকুড়া দিকে আসার পথে হঠাৎ একটি অস্থায়ী সংকীর্ণ কাঠের সেতু দিয়ে নদী পারাপার করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দামোদরের জলে পড়ে যায় ওই লোক ভর্তি মারুতি ভ্যানটি। ঘটনাটি ঘটেছে দামোদর নদের উপর বাঁকুড়ার পাত্রসায়ের থানার অন্তর্গত শিল্যাঘাটের কাছে। দামোদর নদের জলে স্নান করা বেশ কিছু যুবকের চোখে পড়ে এই ঘটনা।

    তৎক্ষণাৎ ছুটে আসে তারা। প্রাথমিকভাবে হাত লাগায় তারা উদ্ধারকাজে। খবর দেওয়া হয় স্থানীয় পাত্রসায়ের থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পাত্রসায়ের থানার পুলিশ এবং স্থানীয় বাসিন্দাদের যৌথ প্রচেষ্টায় ওই দামোদর নদের জল থেকে আহত ওই মারুতি ভ্যানের আট যাত্রীকে উদ্ধার করে তীরে তোলা হয়।

    আরও পড়ুনঃ জেলার মাধ্যমিকের কৃতীদের ভবিষ্যৎ পরিকল্পনা

    উদ্ধারের পর আহতদের তড়িঘড়ি স্থানীয় গলসি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ওই প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে একজনের অবস্থার অবনতী দেখে ৮ জনের মধ্যে ১ জনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

    আরও পড়ুনঃ জালনোট কাণ্ডে ধৃত ব্যক্তির পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ বিচারকের 

    পাত্রসায়ের থানার পুলিশের পক্ষ থেকে দামোদর নদের জলে পড়ে যাওয়া ওই মারুতি ভ্যানটিকে জেসিবির সাহায্যে নদীর জল থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় থানায়।

    Joyjiban Goswami
    First published:

    Tags: Bankura, Damodar River

    পরবর্তী খবর