Home /News /bankura /
Bankura: শহর জুড়ে অশ্লীল বিজ্ঞাপনের হোর্ডিং! হোর্ডিং খুলল প্রশাসন

Bankura: শহর জুড়ে অশ্লীল বিজ্ঞাপনের হোর্ডিং! হোর্ডিং খুলল প্রশাসন

title=

বাঁকুড়া শহর জুড়ে পড়েছিল অশ্লীল বিজ্ঞাপনের হোর্ডিং। আর তা নিয়ে শহর জুড়ে শুরু হয়েছিল বিতর্ক। তবে সেই বিতর্কে জল্পনার অবসান ঘটিয়ে করা পদক্ষেপ নিল বাঁকুড়া জেলা প্রশাসন।

  • Share this:

    #বাঁকুড়া : বাঁকুড়া শহর জুড়ে পড়েছিল অশ্লীল বিজ্ঞাপনের হোর্ডিং। আর তা নিয়ে শহর জুড়ে শুরু হয়েছিল বিতর্ক। তবে সেই বিতর্কে জল্পনার অবসান ঘটিয়ে করা পদক্ষেপ নিল বাঁকুড়া জেলা প্রশাসন। তড়িঘড়ি বাঁকুড়া পৌরসভা এবং জেলা প্রশাসনের উদ্যোগে শহরের বিভিন্ন প্রান্তে লাগানো অশ্লীল শব্দ যুক্ত বিজ্ঞাপনী হোর্ডিং গুলি খুলে ফেলা হল। জানা যায় শহরের সতীঘাট, জুনবেদিয়া, তামলিবাঁধ, কেরানীবাঁধ, ভৈরবস্থানের মত গুরুত্বপূর্ণ রাস্তা গুলির পাশে বিজ্ঞাপনযুক্ত হোর্ডিং এ দেখা যায় সেখানে লেখা রয়েছে লাইন মারতে শিখুন , নিরখচায় লাইন মারুন সহ বিভিন্ন অশ্লীল বাক্য। আর তা দেখে শহর জুড়ে শুরু হয়েছিল বিতর্ক।

    বাঁকুড়া সদর মহকুমাশাসক সুশান্ত কুমার ভক্ত এবিষয়ে বলেন, কে বা কারা এই হোর্ডিং লাগিয়েছে জানা যায়নি। এই ধরণের শব্দ ব্যবহার ঠিক হয়নি। কারা ঐ বিজ্ঞাপনী হোর্ডিং লাগিয়েছিল তা পুলিশকে তদন্ত করে দেখতে বলা হয়েছে বলে তিনি জানান।

    আরও পড়ুনঃ আষাঢ়েও অধরা ভারি বৃষ্টির, মাথায় হাত চাষীদের, ঘাটতি ধান চাষে

    বাঁকুড়া পৌরসভার উপপৌর প্রধান হীরালাল চট্টরাজ বলেন, ঐ বিজ্ঞাপন লাগাতে পৌরসভার অনুমতি নেওয়া হয়নি। কুরুচিকর ঐ শব্দ ব্যবহারকে আমরা সমর্থন করিনা। পৌরসভা ও প্রশাসনের মিলিত উদ্যোগে ঐ হোর্ডিং গুলি খুলে ফেলা হলো বলে তিনি জানান।

    Joyjiban Goswami
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Bankura

    পরবর্তী খবর