Home /News /astrology /
Most Compatible Zodiac Signs: এই রাশির জাতক-জাতিকাদের পরস্পরের মিলনে আসে চূড়ান্ত রতিসুখ, বলছে রাশিচক্র!

Most Compatible Zodiac Signs: এই রাশির জাতক-জাতিকাদের পরস্পরের মিলনে আসে চূড়ান্ত রতিসুখ, বলছে রাশিচক্র!

Most Compatible Zodiac Signs: দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতক-জাতিকাদের পরস্পরের মিলনে আসে চূড়ান্ত রতিসুখ!

  • Share this:

#কলকাতা: বৈবাহিক জীবনের সামঞ্জস্যের বিচারে যৌন ক্ষমতার বিচার সব সময়ই গুরুত্বপূর্ণ। সব ক্ষেত্রে তা যে মেলে এমনটা নয়। রাশিচক্রে কিছু লক্ষণ একে অপরের সামঞ্জস্য খুঁজতে সাহায্য করে। সেই দিক থেকে দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতক-জাতিকাদের (Most Compatible Zodiac Signs)পরস্পরের মিলনে আসে চূড়ান্ত রতিসুখ!

আরও পড়ুন: https://bengali.news18.com/photogallery/business/check-benefits-registration-process-and-other-details-pension-seva-website-dc-659460.html

১. মকর রাশি (Capricorn) ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯ এবং মেষ রাশি (Aries) মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

মকর রাশি মেষ রাশির সঙ্গে সব চেয়ে বেশি যৌন সামঞ্জস্যপূর্ণ। কারণ, তাদের সম্পর্কের মধ্যে একটি মোড় থাকে। যখনই তারা একে অপরের সঙ্গে সহবাসে লিপ্ত হয় উভয় রাশিচক্রই নতুন কিছু অনুভব করে। যা তাদের সম্পর্ককে আরও শক্তিশালী করে তোলে।

২. কুম্ভ রাশি (Aquarius) জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮ এবং কর্কট রাশি (Cancer) জুন ২১ থেকে জুলাই ২২

কুম্ভ রাশির জাতক/জাতিকারা কর্কট রাশির সঙ্গে উচ্চতর যৌন সামঞ্জস্য খুঁজে পায়। কারণ, তারা একে অপরের সঙ্গে থাকলে নিজেদের মানসিক শান্তি, অসাধারণ আনন্দ এবং পরিপূর্ণতা অনুভব করে।

আরও পড়ুন: https://bengali.news18.com/photogallery/business/gold-price-today-check-gold-rates-in-mcx-on-thursday-15th-september-dc-659387.html

৩. মীন রাশি (Pisces) ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০ এবং ধনু রাশি (Sagittarius) নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

মীন এবং ধনু হল সব চেয়ে যৌন সামঞ্জস্যপূর্ণ রাশিচক্র Most Compatible Zodiac Signs। কারণ তারা সম্পর্কের মধ্যে একে অপরের সঙ্গে থাকার দ্বারা পরিপূর্ণতা অনুভব করে। একে অপরের কাছ থেকে প্রচুর পরিমাণে ভালোবাসা এবং আবেগের সমর্থন পায়। যা তাদের সম্পর্ককে শক্তিশালী করে।

৪. বৃষ রাশি (Taurus) এপ্রিল ২০ থেকে মে ২০ এবং সিংহ রাশি (Leo) জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

বৃষ এবং সিংহ একে অপরের সঙ্গে যৌন সামঞ্জস্যপূর্ণ। কারণ, তাদের মধ্যে সহবাস/যৌন মিলন সম্পর্ক অনেকটা গভীর করে তোলে। তাদের উভয়েরই আধিপত্যের ব্যক্তিত্ব রয়েছে, যা সম্পর্ককে আরও শক্তিশালী করে তোলে এবং পারস্পরিক বোঝাপড়া গড়ে তোলে।

৫. মিথুন রাশি (Gemini) মে ২১ থেকে জুন ২০ এবং বৃশ্চিক রাশি (Scorpio) অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

মিথুন ও বৃশ্চিক একে অন্যের মধ্যে যৌন সামঞ্জস্য খুঁজে পায়। তারা শুধু এক সঙ্গে থাকে তা নয় বরং, একে অপরের যৌন চাহিদা সম্পর্কেও সচেতন এবং সেগুলি পূরণ করতে সক্ষম।

আরও পড়ুন: https://bengali.news18.com/news/business/if-you-have-jandhan-account-in-post-officce-you-can-get-benefit-of-2-lac-rupees-dc-659327.html

৬. কন্যা রাশি (Virgo) অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২ এবং তুলা রাশি (Libra) সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

যখন একজন কন্যা রাশি ও একজন তুলা রাশির মধ্যে সম্পর্ক স্থাপন হয় তখন তারা ভীষণভাবে যৌন সামঞ্জস্যপূর্ণ হয়ে ওঠে Most Compatible Zodiac Signs। তারা প্রেম করার সময় অসাধারণ কিছু অনুভূতি অনুভব করে। উভয়েই প্রেমের সম্পর্ককে ভিন্ন মাত্রায় নিয়ে যায়।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Zodiac Signs Compatibility, Zodiacs

পরবর্তী খবর