• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Solar Eclipse 2021: বছরের শেষ সূর্যগ্রহণ ৪ ডিসেম্বর, এই ৫ রাশির উপরে থাকতে পারে অশুভ প্রভাব

Solar Eclipse 2021: বছরের শেষ সূর্যগ্রহণ ৪ ডিসেম্বর, এই ৫ রাশির উপরে থাকতে পারে অশুভ প্রভাব

পাঁচ রাশির উপরে কুপ্রভাব

পাঁচ রাশির উপরে কুপ্রভাব

Solar Eclipse 2021: জন্মদিন মিলিয়ে দেখে নেওয়া যাক কে কোন রাশির অধীনে রয়েছেন এবং বছরের শেষ সূর্যগ্রহণ রাশিতে কী ধরনের অশুভ প্রভাব ফেলতে চলেছে!

  • Share this:

#কলকাতা: ২০২১ সালের শেষ সূর্যগ্রহণ (Solar Eclipse 2021) আজ থেকে মাত্র ৯ দিন পরে অর্থাৎ ৪ ডিসেম্বর, ২০২১ তারিখে ঘটতে চলেছে। এই সূর্যগ্রহণ আংশিক। তবে এই বছর এই সূর্যগ্রহণ কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে পারে। যদিও বা সূর্যগ্রহণের প্রভাব আমাদের ১২টি রাশির উপরেই দেখা যাবে। এই প্রভাব শুভ এবং অশুভ উভয়ই হতে পারে। কিন্তু এই ৫টি রাশির জাতক-জাতিকাদের জীবনে সূর্যগ্রহণ অশুভ প্রভাব আনতে চলেছে। জ্যোতিষীদের মতে এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে।

আগামী ডিসেম্বর মাসে বছরের শেষ সূর্যগ্রহণ ঘটতে যাচ্ছে ৪ ডিসেম্বর শনিবার। এই দিনটি মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি। সূর্যগ্রহণ সর্বদা অমাবস্যার দিনে ঘটে এবং পূর্ণিমার দিনে চন্দ্রগ্রহণ হয়। এর ১৫ দিন আগে কার্তিক পূর্ণিমার দিনে চন্দ্রগ্রহণ হবে। সূর্যগ্রহণ ৪ ডিসেম্বর সকাল ১০টা বেজে ৫৯ মিনিটে শুরু হবে এবং বিকেল ৩টা বেজে ৭ মিনিট পর্যন্ত চলবে।

জন্মদিন মিলিয়ে দেখে নেওয়া যাক কে কোন রাশির অধীনে রয়েছেন এবং বছরের শেষ সূর্যগ্রহণ রাশিতে কী ধরনের অশুভ প্রভাব ফেলতে চলেছে!

আরও পড়ুন- রাশিতে রাশিতে রাহু-কেতুর কুপ্রভাব, Solar Eclipse-র সময় জপ করুন এই মন্ত্র

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ জ্যোতিষীদের মতে, মেষ রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ অশুভ। এতে তাঁদের স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব পড়বে। সূর্যগ্রহণের কারণে তাঁরা কোনও রোগের কবলে পড়তে পারেন বা কোনও দুর্ঘটনার শিকার হতে পারেন। তাই মেষ রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২ সূর্যগ্রহণ কর্কট রাশির জাতকদের জন্য অশুভ ফল দেবে। অন্যের সঙ্গে তর্ক-বিতর্ক এড়িয়ে চলা ভালো। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আলাপচারিতার সময় সতর্ক থাকা ভালো।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২ জ্যোতিষ শাস্ত্র অনুসারে তুলা রাশির জীবনেও এই সময়ে অশুভ প্রভাব দেখতে পারেন। রাগ এড়িয়ে চলতে হবে। স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- রাশিফল ২৫ নভেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১ সূর্যগ্রহণের প্রভাব বৃশ্চিক রাশির জাতকদের ওপরও দেখা যাবে। টেনশন হতে পারে। অস্থির বা বিভ্রান্ত বোধ হতে পারে। কর্মক্ষেত্রে ধৈর্য ধরতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১ এই সময়ে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কাজগুলি সম্পন্ন করতে কঠোর পরিশ্রম করতে হবে। নতুন স্থানে ভ্রমণের সম্ভাবনা থাকছে।

Published by:Swaralipi Dasgupta
First published: