Home /News /astrology /
Shani Gochar 2022: শনিদেবের গোচরে লাভবান হতে চলেছে এই ৫ রাশি! কবে থেকে, কীভাবে, কাদের ভাগ্য প্রসন্ন হয়ে উঠবে?

Shani Gochar 2022: শনিদেবের গোচরে লাভবান হতে চলেছে এই ৫ রাশি! কবে থেকে, কীভাবে, কাদের ভাগ্য প্রসন্ন হয়ে উঠবে?

শনিদেবের গোচরে লাভবান হতে চলেছে এই ৫ রাশি! কবে থেকে, কীভাবে, কাদের ভাগ্য প্রসন্ন হয়ে উঠবে?

শনিদেবের গোচরে লাভবান হতে চলেছে এই ৫ রাশি! কবে থেকে, কীভাবে, কাদের ভাগ্য প্রসন্ন হয়ে উঠবে?

জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির গোচর শুভ ফল দিতে চলেছে।

  • Share this:

    #কলকাতা: আমাদের জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের স্থানান্তর অর্থাৎ রাশিচক্রের পরিবর্তন একটি নির্দিষ্ট সময় থেকে একটি নির্দিষ্ট সময়ের জন্য ঘটে থাকে। যার কম-বেশি প্রভাব রয়েছে রাশিচক্রের সমস্ত রাশির উপর। কর্মফলদাতা শনিদেব আগামী ১২ জুলাই নিজের অবস্থান পরিবর্তন করতে চলেছেন। কুম্ভ রাশি থেকে মকর রাশিতে শনির প্রবেশ ঘটবে। শনিদেব কয়েক মাসের জন্য মকর রাশিতে অবস্থান করে আবার কুম্ভ রাশিতে আসবেন। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, এই সময় কিছু রাশির উপর শনিদেবের শুভ দৃষ্টি পড়তে চলেছে (Shani Gochar 2022)।

    জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির গোচর শুভ ফল দিতে চলেছে।

    ধনু (Sagittarius): 

    ১২ জুলাই শনিদেবের গমনে কারণে এই রাশির জাতক-জাতিকাদের আটকে থাকা কাজ সফলভাবে সম্পন্ন হবে বলে আশা করা যায়। এই সময়ে আত্মবিশ্বাস বাড়বে। অর্থনৈতিক পরিস্থিতি আগের চেয়ে ভাল হবে। ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। পদমর্যাদা, প্রতিপত্তি, খ্যাতি ও সম্পদের বৃদ্ধি হবে। তবে পরিবারের সদস্যদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

    আরও পড়ুন- গয়নার দোকানে তৃতীয় লিঙ্গের কর্মসংস্থান, প্রাইড মান্থ-এ কলকাতার রুপুর জীবন এবার এল ছবির পর্দায়

    মেষ (Aries): 

    এই সময়ে এঁদের আর্থিক অবস্থা ভাল থাকবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। যাঁরা চাকরির খোঁজ করছেন তাদের তাঁদের ওপর শনিদেবের বিশেষ কৃপা থাকবে। ব্যবসা সংক্রান্ত কাজে সাফল্য মিলবে। যে কোনও কর্মের পূর্ণ ফল পাবেন।

    তুলা (Libra): 

    শনির রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতক-জাতিকাদের পদ, প্রতিপত্তি ও খ্যাতি বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় অর্থনৈতিক উন্নতির প্রবল যোগ রয়েছে। তবে ব্যবসায় অর্থের বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকতে হবে। চাকরি পরিবর্তন ও পদোন্নতি ঘটতে পারে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব মিলতে পারে, যা লাভজনক হবে।

    আরও পড়ুন- ঘরে-বাইরে ব্যস্ততার মাঝেই ঝরবে ওজন! মহিলাদের অব্যর্থ কাজে আসে এই ১৪ নিয়ম

    সিংহ (Leo): 

    এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে। চাকরিতে পদোন্নতির সুযোগ মিলবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সার্বিক সহযোগিতা থাকবে। তবে কর্মক্ষেত্রে কৌশলী হওয়া ভাল, এতে কাজে সাফল্য মিলবে। ব্যবসায় আয় বৃদ্ধি হবে।

    কন্যা (Virgo): 

    শনির রাশি পরিবর্তন এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। ব্যবসায় করা আর্থিক বিনিয়োগের পূর্ণ সুফল মিলবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। চাকরিতে মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পদোন্নতির সুযোগও থাকবে। সন্তানসুখ মিলবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Shani Gochar 2022

    পরবর্তী খবর