Home /News /astrology /
Rashiphal: রাশিফল ১৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আপনার আগামিকাল

Rashiphal: রাশিফল ১৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আপনার আগামিকাল

রাশিফল ১৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Rashiphal: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকালের জন্য় কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ উন্নতি ও সমৃদ্ধতির সঙ্গে সম্পর্কিত কোনও নতুন পরিকল্পনা গ্রহণ করা যেতে পারে। সম্পর্কের ক্ষেত্রে অধিক মনোযোগ মিলবে। ভাল কাজের জন্য বিদেশে যোগাযোগ বাড়তে পারে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। সততাই আজকের অন্যতম মূলধন। আজ পার্টনারকে বাইরে কোথাও নিয়ে যাওয়া যেতে পারে। সম্প্রতি কোনও পরীক্ষা দিয়ে থাকলে ভালো ফল মিলতে পারে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। মাথা গরম হলেও আজ নিজেকে শান্ত রাখতে হবে। সিঙ্গলদের জন্য সুখবর থাকছে। কাজের জায়গায় দারুণ প্রশংসা মিলবে।

    আরও পড়ুন : পঞ্জিকা ১৫ মার্চ: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ কারও সঙ্গে কোনও পার্টনারশিপ হতে পারে। কাজের চাপে সম্পর্কে দূরত্ব বাড়তে পারে।। কাজের জায়গায় বেশ কিছু বাধাবিপত্তি আসতে পারে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কাছের কোনও সমস্যা নিয়ে চিন্তায় থাকবে। আজ পর্যাপ্ত পরিমাণে পরিকল্পনা করা কাজ সম্পন্ন নাও হতে পারে।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। বেশ কয়েকদিন মনোযোগ না মিললেও আজ কিন্তু মনোযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু ভুল সিদ্ধান্ত নেওয়ার প্রবণতা দেখা যাচ্ছে, বিশেষ করে শেষের কয়েকদিন ধরে।

    আরও পড়ুন :  ফিট থাকতে বয়স অনুযায়ী ডায়েট করুন, জেনে নিন বিশেষজ্ঞদের পরামর্শ!

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সিদ্ধান্তহীনতা এবং বিভ্রান্তি অপ্রয়োজনীয় বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে। তবে কঠোর পরিশ্রম এবারে সাফল্য আনতে চলেছে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। বেশ দীর্ঘদিন ধরেই জীবন একঘেয়ে চলছে, কিছুটা অ্যাডভেঞ্চারের স্বাদ নেওয়া যেতে পারে। আত্মবিশ্বাসী এবং সক্রিয় হওয়ার কারণে তা যে কোনও ইন্টারভিউ ক্র্যাক করতে সাহায্য করবে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সামাজিক ভাবে আরও সক্রিয় হতে হবে। কাজের জায়গায় বেশ কিছু সমস্যা দেখা দিতে পারে, সচেতন থাকতে হবে।

    আরও পড়ুন : পাউডার নয়, ঘামাচির জ্বালা কমান এই ঘরোয়া টোটকাগুলিতে

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজকের দিনটি বেশ নাটকীয় ভাবে কাটতে চলেছে। পর্যাপ্ত পরিমাণে থাকা অর্থ সচেতন হয়েই কাজে লাগাতে হবে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ বেশ শুভ দিন। কঠোর পরিশ্রম সফলতা দেবে। কাজের এবং সময়ের দাম জানা থাকায় সঠিক সময়েই কাজ শেষ করা সহজ হবে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। অসমাপ্ত কাজ সময়মতো শেষ করার অনেক সুযোগ মিলবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ ঘটতে পারে।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Astrology, Horoscopes, Rashiphal, Zodiacs

    পরবর্তী খবর