Home /News /astrology /
Rashifal: রাশিফল ৩১ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Rashifal: রাশিফল ৩১ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৩১ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৩১ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Rashifal: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনার মন এখন মুক্ত, তাই সম্পর্কের ক্ষেত্রে এবার সঠিক মানুষ খুঁজে পেতে অসুবিধে হবে না। আজ নিজের মন শান্ত করার জন্য পছন্দের কিছু করা যেতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কারও সঙ্গে রোম্যান্টিক ডেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজ করতে সিনিয়রদের সাহায্য নিন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ আপনি এমন একজনকে খুঁজে পেতে পারেন যিনি আপনার সঙ্গে সারাজীবন থাকতে রাজি হবেন। যাঁরা লাক্সারি প্রোডাক্টের ব্যবসায় আছেন তাঁরা লাভবান হবেন।

আরও পড়ুন: কোন পথে বিজেপি-র বিরুদ্ধে লড়াই, মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠিতে পড়ল শোরগোল

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। শীঘ্রই সত্যিকারের ভালবাসা পেতে চলেছেন। আপনার কেরিয়ারে বেশ ভাল একটি সুযোগের অপেক্ষায় দাঁড়িয়ে রয়েছেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ কিন্তু বুদ্ধিমান কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। শেয়ারের ব্যবসায় যুক্ত মানুষরা আজ বিনিয়োগ বা ক্রয়ের দিকে না গেলেই ভাল।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আশ্চর্যজনকভাবে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। যে কারণে হঠাৎ মেজাজ বিগড়ে যেতে পারে।

আরও পড়ুন: মালদহে অবহেলায় পড়ে ৪০০ বছর পুরনো মূর্তি, সংরক্ষণের দাবি পুরাতত্ত্ববিদদের

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনার প্রিয়জনের প্রশংসা করার জন্য আজ রোম্যান্টিক কিছু করা যেতে পারে। আপনি যে প্রজেক্টগুলিতে খুব পরিশ্রমের সঙ্গে কাজ করেছেন তাতে সাফল্য মিলবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সম্পর্কের ক্ষেত্রে সেরা সঙ্গী বাছাইয়ে মনোনিবেশ না করে যিনি পাশে রয়েছেন তাঁকেই সঙ্গ দেওয়া ভাল। আজ সৃজনশীল কাজগুলো সময় মতো শেষ করতে সক্ষম হবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যাঁদের হাঁপানি আছে তাঁরা বিশেষভাবে অসুস্থ বোধ করতে পারেন। সম্পর্কের ক্ষেত্রে ভবিষ্যৎ সম্পর্কে যাবতীয় আলোচনা করার এটাই সেরা সময়।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আপনি আপনার সঙ্গী সম্পর্কে সামান্য গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। যদি পেশাগত ক্ষেত্রে কাছের কারও কাছ থেকে সাহায্য পান তবে তা কাজে লাগতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনার প্রাক্তন প্রেম ফিরে পেতে পারেন! আপনি যদি অনেক আগে কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে আজ তা ফেরত পাবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। সামগ্রিক স্বাস্থ্য, বিশেষ করে দৃষ্টিশক্তির যত্ন নিতে হবে। কাজের ক্ষেত্রে আপনাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে।

Published by:Uddalak B
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর