Home /News /astrology /
Rashifal 9th April: রাশিফল ৯ এপ্রিল: আজ সাফল্য উদযাপনের দিন এই রাশির জাতকদের! দেখে নিন কেমন কাটবে আজকের দিন!

Rashifal 9th April: রাশিফল ৯ এপ্রিল: আজ সাফল্য উদযাপনের দিন এই রাশির জাতকদের! দেখে নিন কেমন কাটবে আজকের দিন!

9 April 2022 Daily Horoscopes: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

Rashifal 9th April: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- জাগবে না আর, তবু ইউক্রেনে যুদ্ধে মৃত মালিকের দেহের পাশে অপেক্ষায় পোষ্য সারমেয়!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। পার্টনারের সঙ্গে রোম্যান্টিক ডেটে যেতে চাইলে আজই আদর্শ দিন। কঠোর পরিশ্রমের ফল মিলবে আজ।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ রোম্যান্টিক সম্পর্ককে সংযমে আবদ্ধ না রেখে প্রকাশ করতে হবে। কাজের সূত্রে ভাল খবর মিলতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ নিজের সাফল্যের জন্য কোনও পার্টি অর্গানাইজ করা যেতে পারে। আজ কোনও বড় ক্লায়েন্টের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ সম্পর্কে খানিকটা অধ্যাত্মিকতা প্রবেশ করতে পারে। শিক্ষক, লেখক, সাহিত্যিকদের জন্য শুভ দিন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ সবাইকে বিচার করার মনোভাব থাকবে, এমনকী পার্টনারও এ থেকে বাদ যাবেন না। আজ কর্মক্ষেত্রে আত্মবিশ্বাসের ঘাটতি থাকবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করার দিন। যাঁরা সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তাঁদের জন্য অর্থভাগ্য ভাল থাকবে।

আরও পড়ুন- ইমরান খানের শাসনামলে স্ত্রীর বন্ধু ফারহার সম্পত্তির বাড়ল চারগুণ! স্তম্ভিত দেশ

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনি আপনার রোম্যান্টিক সম্পর্কে জটিলতা খুঁজতে গেলে ব্যর্থ হবেন। অন্যদের নিজের বিষয়ে নাক না গলাতে দেওয়াই ভালো।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কাজের সূত্রে বা অন্য কোনও ভাবে স্ট্রেস নেওয়ার কারণে সম্পর্কে সমস্যা তৈরি হতে পারে। বিদেশে কারও সঙ্গে কাজের সূত্রে যোগাযোগ হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। পার্টনারের সঙ্গে এবার খোলামেলা ভাবে সম্পর্ক নিয়ে আলোচনা করতে হবে। অর্থকড়ির দিক থেকে ভাল সময়।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। হতাশ না হয়ে পছন্দের মানুষকে পাওয়ার চেষ্টা করে যেতে হবে। কাজের জায়গায় বেশ শুভ একটি দিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। সম্পর্ক নিয়ে এবার সিরিয়াস হওয়ার সময় এসেছে। ধারাবাহিক ভাবে স্বাস্থ্যচর্চায় মন দিতে হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। এটা ভাল লক্ষণ যে আপনি ইগো সরিয়ে রেখে সম্পর্ক মজবুত করতে উৎসাহী। কাজের সূত্রে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর