Home /News /astrology /
Love Marriage: ম্যারেজ লাইনই বলে দেবে কেমন হবে আপনার বৈবাহিক জীবন; কীভাবে দেখবেন? জেনে নিন

Love Marriage: ম্যারেজ লাইনই বলে দেবে কেমন হবে আপনার বৈবাহিক জীবন; কীভাবে দেখবেন? জেনে নিন

Representative Image

Representative Image

জেনে নেওয়া যাক কীভাবে বাড়িতে বসেই হস্তরেখার মাধ্যমে বিবাহ রেখা বিচার করা যায় ৷

  • Share this:

    #কলকাতা: আমরা সবাই ভালোবাসা পেতে চাই। সে বাবা-মায়ের থেকে হোক বা বন্ধুস্থানীয় কেউ বা প্রেমিক-প্রেমিকা বা বিয়ের পরে স্বামী বা স্ত্রীর কাছ থেকে। বিশেষ করে জীবনসঙ্গী পছন্দের ক্ষেত্রে আমাদের এই চাহিদাই প্রবল থাকে। আসলে কিন্তু আমাদের হাতে এমন কিছু চিহ্ন রয়েছে যা নির্ণয় করে কেমন হবেন আমাদের জীবনসঙ্গী। এই রেখাকে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বিবাহ রেখাও বলা হয়ে থাকে (Love Marriage)।

    হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, যদি কোনও ব্যক্তির হাতে গুরুগ্রহ বা বৃহস্পতির স্থানে ক্রস চিহ্ন থাকে তবে ওই ব্যক্তির লাভ ম্যারেজ হবে এবং জ্যোতিষশাস্ত্রে বলা হয় এমন ব্যক্তিদের বিয়ে খুবই সফল হয়। এঁদের সম্পর্ক জীবনভর অটুট থাকে। এ কারণেই হাতে ক্রস চিহ্ন থাকাকে শুভ বলে ধরা হয়।

    আরও পড়ুন- দক্ষিণ আফ্রিকার নাইট ক্লাবে মৃত্যুমিছিল ! উদ্ধার ২২ জনের দেহ

    যদি কোনও ব্যক্তির হাতে গুরুগ্রহ বা বৃহস্পতির স্থানে স্বস্তিক চিহ্ন থাকে তবে ওই সকল ব্যক্তিরা প্রেম জীবনে তাঁদের সঙ্গীদের প্রতি খুবই সৎ থাকেন। এঁরা কখনওই লোক দেখানো প্রেমের সম্পর্ক স্থাপন করেন না, বরং এঁরা আসলেই তাঁদের জীবনসঙ্গীকে শ্রদ্ধা করেন।

    হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, যে সকল ব্যক্তিদের গুরুগ্রহ বা বৃহস্পতির স্থান অপেক্ষাকৃত উঁচু হয় এবং সেই অনুপাতে হৃদয় রেখাও সেই উঁচু স্থানে পৌঁছে যায় তবে বুঝতে হবে তাঁদের প্রেম জীবনে সফলতা আসবে। এ ছাড়াও এই ধরনের ব্যক্তিদের ক্ষেত্রে বিবাহের পর ধনবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ধরনের ব্যক্তিরা অ্যারেঞ্জড ম্যারেজেও সম্পূর্ণ বিশ্বস্ততার সঙ্গে সম্পর্ক বজায় রাখেন।

    আরও পড়ুন-উত্তরবঙ্গে ভারী বৃষ্টি অব্যাহত, দক্ষিণবঙ্গে আবহাওয়ার কী পূর্বাভাস, জেনে নিন

    হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, যে সব ব্যক্তিদের বিবাহ রেখার নীচে একাধিক শাখায় বিভক্ত অনেকগুলি রেখা থাকে, তাঁদেরও লাভ ম্যারেজ হওয়ার সম্ভাবনা রয়েছে।

    যদি কোনও ব্যক্তির হৃদয় রেখা থেকে আরেকটি রেখা বেরিয়ে সূর্য রেখার দিকে যায় এবং সূর্য রেখাতে গিয়ে মেশে, তাহলেও সেই ব্যক্তিদের লাভ ম্যারেজ হয়। তবে এই ধরনের ব্যক্তিদের একের অধিক বিবাহ হওয়ার সম্ভাবনাও রয়েছে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Astrology, Love Marriage

    পরবর্তী খবর