Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ২৬ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ২৬ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ২৬ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ২৬ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, 26 July 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, 26 July 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ পেটের সমস্যায় ভুগতে হতে পারে। আপনি কয়েকদিন ধরেই নিজের ওপর আত্মবিশ্বাসের ঘাটতি অনুভব করছেন। শীঘ্রই এমন মানসিকতা পরিহার করার চেষ্টা করুন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। যাঁরা সম্পর্কে রয়েছেন, তাঁরা আজ পার্টনারের এমন কিছু ব্যবহার দেখবেন যাতে অবাক হয়ে যাবেন। আজ শারীরিক সমস্যায় হতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। মনে রাখবেন আজ আপনার অন্যতম কাজ হবে সৎ থাকা। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। আর্থিক সুরক্ষা আরও দৃঢ় হবে।

আরও পড়ুন- মকরে বক্রী হয়েছেন শনিদেব, গ্রহগোচরে এই ৩ রাশির টাকা নিয়ে আর ভাবনা থাকবে না!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। দীর্ঘদিন ধরে ডায়েটে থাকলে আজকের জন্য খাবারের স্বাদ বদলাতে পারবেন। চেষ্টা করুন নিজের দক্ষতা বৃদ্ধি করতে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আজ সফল হবে। আপনি শারীরিক ভাবে সুস্থ থাকলেও আজ মানসিক ভাবে ভেঙে পড়তে পারেন। আজ পার্টনারের থেকে দারুন সারপ্রাইজ পেতে চলেছেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। সামান্য শারীরিক সমস্যা হতে পারে, তবে চিন্তার কিছু নেই। আপনাকে আজ কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। আজ সর্বক্ষেত্রে শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনি তুলনামূলক ভাবে অনেকটাই সক্রিয় থাকবেন। অতীতে সম্পর্ক ছিল এমন কারও সঙ্গে সাক্ষাৎ হতে পারে, এই সাক্ষাৎ আপনার জীবনে নতুন সম্ভাবনা নিয়ে আসতে চলেছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি নানা পারিপার্শ্বিক চাপে এখন আর কাজে মন দিতে পারছেন না। সম্পর্কে নানা জটিলতা তৈরি হচ্ছে। যাঁরা সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি ভালো।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অজানা পরিস্থিতিতে সামঞ্জস্য বজায় রাখতে গিয়ে আপনি অস্বস্তিতে পড়তে পারেন। সম্পর্কে পারস্পরিক বোঝাপড়া খুব প্রয়োজন। যাঁরা সরকারি কাজে নিযুক্ত রয়েছেন তাঁদের জন্য দিনটি শুভ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ এমন পরিস্থিতির সূচনা হতে পারে যাতে আপনাকে খুবই সদর্থক ভূমিকা নিতে হবে। আজ এনার্জি কম থাকায় কাজে মন বসবে না।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ শারীরিক সমস্যা হতে পারে। পার্টনার আজ আজব কিছু চাহিদা নিয়ে আপনার কাছে উপস্থিত হবেন। কর্মক্ষেত্রে বকেয়া চাপের কাজে আপনি চূড়ান্ত ক্লান্ত থাকবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ শারীরিক কসরতের জন্য একজন মনপসন্দ সঙ্গী পেতে চলেছেন। আজ সারাদিনে চূড়ান্ত কাজের চাপ থাকবে অতএব, নিয়ম মেনে কাজ করুন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর