Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ২৩ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ২৩ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, 23 June 2022

Horoscope Today, 23 June 2022

Horoscope Today, 23 June 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today) ।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, 23 June 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ পরিচিতদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলতে পারেন। যে বিষয়গুলো আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না তা ছেড়ে দেওয়াই ভালো। আজ কলিগদের সঙ্গে সম্পর্ক ঘনিষ্ঠ হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আপনি সুস্বাস্থ্যের অধিকারী হবেন। খুব সম্ভাবনা রয়েছে তৃতীয় কোনও পক্ষ আপনাদের সম্পর্কে সমস্যা সৃষ্টি করবে। কলিগদের সঙ্গে সাবধানে কথাবার্তা বলুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনার অতীতের অভিজ্ঞতা আজ আজকে দেবে। আপনার সম্পর্ক আজ বেশ উচ্চস্থানে পা রাখবে। কর্মক্ষেত্রে কাজের প্রতি ভালোবাসা বাড়বে।

আরও পড়ুন- ত্রিপুরায় ভোটারদের জন্য হেল্পলাইন চালু করল তৃণমূল কংগ্রেস

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ আপনি বেশ ইমোশনাল মুডে থাকবেন। কারও বাজে ব্যবহারের জন্য আজ আপনি মেজাজ হারাতে পারেন। সম্পর্কে স্থায়ী হতে চাইলে আজকের দিনটি খুবই ভালো।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ভালো ডায়েট মেনে চলার জন্য আজকের দিনটি অপরিহার্য। পরিবারকে সময় দিন, সদস্যদের সঙ্গে সময় কাটান। কাজে মন দিন, আপনার দুর্বলতা নিয়ে বেশি ভাববেন না।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি গত কয়েকদিন ধরেই বেশ সুস্বাস্থ্যের অধিকারী হয়ে আছেন। আপনি ব্যস্ততার কারণে বন্ধুদের উপেক্ষা করছেন, চেষ্টা করুন তাদের সঙ্গে সময় কাটাতে। আপনি উন্নতির চেষ্টা করে গেলেও ফল পেতে দেরি হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ অ্যালার্জির সমস্যায় ভুগতে পারেন, সাবধানে থাকুন। পার্টনারের সঙ্গে সামান্য কথা কাটাকাটি হতে পারে। চেষ্টা করুন কর্মক্ষেত্রে জুনিয়রদের কাজের প্রশংসা করতে- এতে আপনারই লাভ হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি হয় তো ভাবছেন আপনাকে কেউই ভালোবাসে না, সেটা সত্যি নাও হতে পারে। কর্মক্ষেত্রে আপনার অহংকার আজ সম্পূর্ণরূপে পরিতৃপ্ত হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনার নিজের এবং আপনার কাছের মানুষের যত্ন নিন। আজ আপনার সম্পর্ক নতুন ভাবে শুরু হতে পারে। যাঁরা চাকরির জন্য পূর্বে আবেদন করেছিলেন তাঁরা ভালো খবর পেতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ পরিবর্তনের দিন! আজ পার্টনারের সঙ্গে শারীরিক বা মানসিক ভাবে মিলিত হতে পারেন। তবে কর্মক্ষেত্রে হতাশা এবং পরিশ্রম বাড়বে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনি কিছুতেই পছন্দের খাবার ছেড়ে ডায়েটে মন দিতে পারছেন না। তবে চেষ্টা চালিয়ে যান ঠিকই পারবেন। প্রেমজীবনের যাত্রা শুরু করতে পারেন। বিদেশ থেকে কোনও কর্মকর্তার সঙ্গে দেখা হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আপনি প্রবল ভাবে অন্যদের মনোযোগ আকর্ষণ করবেন। চোখের বিশেষ ভাবে যত্ন নিন। আপনার প্রেমের মানুষ আপনার সামনেই আছেন, কিন্তু আপনি তা বুঝতে পারবেন না।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর