Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১৫ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৫ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৫ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৫ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 15 August 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, 15 August 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ মানসিক শান্তির জন্য কিছু পছন্দের কাজ করতে পারেন। ইচ্ছে হলে সারাদিন বিশ্রামের মধ্যেও কাটাতে পারেন। এমন কাজ থেকে বিরত থাকুন যা আপনাকে মানসিক ভাবে চাপ দেয়।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বৃষরাও আজ বিশ্রাম নিতে পারেন। পছন্দের মানুষের সঙ্গে সিনেমা দেখা, কফি খাওয়া এবং সারাদিন বিশ্রামের মধ্যে কাটাতে পারেন।

আরও পড়ুন- ট্যাটু করাতে চাইছেন? ভেবে দেখুন, ওটাই এবার সবার কাছে জানান দেবে শরীরের গোপন রোগভোগের

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ কোনও অ্যাডভেঞ্চারাস ট্যুর করা যেতে পারে। তবে যে কোনও প্ল্যান করার আগে পরিকল্পনা করে নেওয়া ভাল, যাতে পরে কোনও বাধা না আসে। না হলে সারাদিনের প্ল্যানটাই মাটি হয়ে যেতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্কটরা আজকের দিনটি পুরনো বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন। বাইরে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যানও হতে পারে। বন্ধুদের সঙ্গে সাময়িক দেখা সাক্ষাৎ বা আড্ডা দেওয়াই আজকের দিনটিকে সুন্দর করে তুলবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ আপনার সমস্ত বকেয়া কাজ মিটিয়ে ফেলার সেরা দিন। অফিসিয়াল কাজ হোক বা বাড়ির কাজ বা কোনও মিটিং অ্যাটেন্ড করা আজই তা মিটিয়ে রাখতে পারেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। সিঙ্গলরা আজ মনের আনন্দে কোনও মুভিটাইম কাটাতে পারেন। দম্পতিরা আজ একে অপরের সঙ্গে আনন্দের সময় কাটানোর প্ল্যান করতে পারেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কোনও পার্টিতে যাওয়া যেতে পারে বা নিজেই কোনও পার্টির পরিকল্পনা করা যেতে পারে। রেন ডান্স পার্টি বা এই ধরনের কোনও পার্টির পরিকল্পনা করা যেতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আশপাশের কোনও উৎসবে বা উল্লাসে অংশ নিতে পারেন। সেই রকম কিছু না করতে না চাইলে সারাদিনটা বাড়িতে বিশ্রাম করা যেতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ বন্ধুদের সঙ্গে কোনও অ্যাডভেঞ্চারাস ট্রিপের প্ল্যান করা যেতে পারে। আগে যাওয়া হয়নি এমন কোনও স্থানে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। নতুন কোনও কাজও শুরু করা যেতে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ যে কোনও আমন্ত্রিত স্থানে যাওয়া যেতে পারে। পছন্দের মানুষের সঙ্গেও কোয়ালিটি টাইম কাটানো যেতে পারে বা বন্ধুদের সঙ্গে সময় কাটানো যেতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। এমন কোনও স্থানে যাওয়া যেতে পারে যেখানে আগে কখনও যাওয়া হয়নি। এতে মানসিক প্রশান্তি কিছুটা বাড়বে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নিজের কমফর্ট জোন থেকে বেরিয়ে কিছুটা সময় আনন্দে কাটানো যেতে পারে। বিশেষ করে এমন কোনও কাজ যা আপনি সত্যি করতে চান তা করা যেতে পারে।

First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর