হোম /খবর /জ্যোতিষকাহন /
রাশিফল ৬ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে কালকের দিন!

রাশিফল ৬ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে কালকের দিন!

রাশিফল ৬ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৬ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নেওয়া যাক কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নেওয়া যাক কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।অন্যদের প্রতি সহমর্মিতাই দিনের যাবতীয় প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে সাহায্য করবে, ভবিষ্যতে উপকারও মিলবে।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০।

পরিস্থিতি গুরুত্বপূর্ণ পদক্ষেপের পরিবেশ তৈরি করবে, সিদ্ধান্ত যেন সঠিক হয়, মাথা ঠান্ডা রাখা তাই একান্ত কাম্য।

আরও পড়ুন: আদালত থেকেই চুরি! কাণ্ড দেখে চোখ কপালে কর্তাদের

মিথুন: মে ২১ থেকে জুন ২০।আবেগকে নিয়ন্ত্রণে রাখতে পারলে যে কোনও বাধা জয় করা সহজ হবে, কাজের প্রতি মন দেওয়া দরকার।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২।পরিবার এবং তার সদস্যদের যত্ন নেওয়ার দিন, দিনের শেষে ওখানেই ফিরতে হবে, কাজের মধ্যেও ভারসাম্য রাখতে হবে।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।পেশাদার আচরণের পথে বাধা হয়ে উঠবে আবেগ, তাকে সামলে রাখতেই হবে, নির্দিষ্ট তারিখের মধ্যে কাজ শেষ করতে হবে।

আরও পড়ুন: প্রিয় মানুষরাই হয়ে উঠল শত্রু, ঘরে ঝুলছে গৃহবধূর দেহ! শ্বশুরবাড়িতে হাড়হিম কাণ্ড

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।বিবাদে জড়ানোর আগে পরিস্থিতি খতিয়ে দেখুন, সমস্যার সমাধান আপসেই হয়ে যাবে, অন্যদের দোষ দেওয়া বাঞ্ছনীয় নয়।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।কোনও কিছু ঠিক মনে না হলে স্পষ্ট ভাবে সেটা বলুন, তাহলেই অন্যেরা সজাগ হবেন, অপছন্দের সঙ্গে আপোস না-ই বা করলেন।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।চারপাশের সবাই স্পর্শকাতর হয়ে থাকবেন, বুঝে-শুনে পদক্ষেপ করুন, বিশ্বাসীদের উপরেই কেবল আস্থা রাখা যেতে পারে।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।নিজের চাহিদার কথা স্পষ্টাস্পষ্টি না বললে সুবিধা হবে না, তাই উদ্যোগী হওয়া দরকার, পরিশ্রমের সুফল মিলবে।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।বিবাদে উত্তপ্ত দিন কাটবে, অতএব মাথা ঠাণ্ডা রাখা বাঞ্ছনীয়, নিজের মত অন্যের ঘাড়ে না চাপানোই উচিত হবে।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।নিজের অধিকারের জন্য লড়তে হবে, না হলে ন্যায্য প্রাপ্য মিলবে না, তাহলেও আচরণে নম্রতা বজায় রাখা কাম্য।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।সরাসরি সংঘর্ষে না গিয়ে যুক্তি ব্যবহার করুন, বিপক্ষ পরাজিত হবে, লক্ষ্যের দিকে এগোতে মাথা ঠান্ডা রাখতে হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope 2022