Home /News /astrology /
Horoscope Prediction: রাশিফল ২৭ মে: অকারণ বিরক্ত হতে পারেন এই রাশির জাতকরা, কেমন কাটবে আপনার শুক্রবার?

Horoscope Prediction: রাশিফল ২৭ মে: অকারণ বিরক্ত হতে পারেন এই রাশির জাতকরা, কেমন কাটবে আপনার শুক্রবার?

রাশিফল ২৭ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৭ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Prediction 27 May 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- ওরাকল স্পিকস ২৭ মে: কাল বাবা কোনও কাজ দিলে তা অবশ্যই সেরে ফেলুন এই রাশির জাতকরা!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। এই মুহূর্তে আপনার এনার্জি তুঙ্গে রয়েছে। আপনি অযথা অহংকার সরিয়ে রেখে সম্পর্কে মনোযোগ দিয়েছেন, এটি আনন্দের বিষয়। কাল মানসিক শান্তি বজায় থাকবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কাল আপনার পরিচিত কেউ অসুস্থ হতে পারেন। পার্টনারের সঙ্গে কাল আপনি কোনও বিষয় সেলিব্রেট করতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কাল আপনি খানিকটা ক্লান্তি বোধ করতে পারেন। পার্টনারকে নিয়ে খানিকটা মতপার্থক্য থাকতে পারে। যে কোনও কাজই কাল সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। নতুন কোনও ডায়েট শুরু করার জন্য দিনটি আদর্শ। আর্থিক বিষয়ে কালকের দিনটি শুভ।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কাল অকারণে বিরক্তি বোধ হতে পারে। সম্পর্কে যত্ন ও বিনয়ী মনোভাব আনতে হবে। ব্যবসায়ীদের জন্য কালকের দিনটি ভালো।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কফি খাওয়ার অভ্যেস আপনার হার্টের জন্য ভালো ফলদায়ক। পছন্দের মানুষের সঙ্গে আনন্দে সময় কাটবে। চেষ্টা করুন বাজেটের মধ্যে চলতে।

আরও পড়ুন- পঞ্জিকা ২৭ মে: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। অন্যের স্বাস্থ্যের খেয়াল নেওয়ার আগে নিজের স্বাস্থ্যের যত্ন নিন। সম্পর্কে সামান্য সমস্যা হতে পারে। যোগাযোগের ক্ষেত্রে সতর্ক থাকুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সম্পর্কের ক্ষেত্রে আপনি বিভ্রান্তকর অবস্থার মধ্যে রয়েছেন। কেরিয়ারে পরিবর্তন করতে চাইলে আদর্শ সময়।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। ডিসিপ্লিন মেনে কাজ করুন। সম্পর্কে অন্যের এবং নিজের সীমারেখা বুঝে চলতে চেষ্টা করুন। দিনের শুরুটা কাল চমৎকার হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কাল ভাগ্য আপনার সহায় থাকবে। পার্টনারের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করার জন্য কালকের দিনটি ভালো। কাল বেশ কিছু মানুষের চাহিদার মুখোমুখি হতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল আপনার স্বাস্থ্য চমৎকার থাকবে। সম্পর্ককে আরও জোরদার বানাতে রোজকার রুটিন বদলান। কর্মক্ষেত্রে কাল ভালো ভাবে যোগাযোগ রক্ষা করতে সক্ষম হবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনার শরীর বর্তমানে চমৎকার কাজ করে চলেছে। আপনি কাল জল্পনা-কল্পনার মেজাজে রয়েছেন। তবে সময়ে কাজ শেষ করার চেষ্টা করুন।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Horoscope 2022, Zodiac Sign 2022

পরবর্তী খবর