Home /News /astrology /
Daily Horoscope 21 May: রাশিফল ২১ মে! আজ কোন কোন রাশির হাতে আসবে অর্থ? কেমন যাবে গোটা দিন জানুন

Daily Horoscope 21 May: রাশিফল ২১ মে! আজ কোন কোন রাশির হাতে আসবে অর্থ? কেমন যাবে গোটা দিন জানুন

Horoscope Today

Horoscope Today

Daily Horoscope 21 May : রাশি মিলিয়ে দেখুন আজ আপনার দিন কেমন যাবে।

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি কয়েকদিন ধরে অত্যন্ত কঠোর পরিশ্রম করছেন, চেষ্টা করুন আজ বিশ্রাম নিতে। আর্থিক ভাবে আপনি লাভবান হবেন, চেষ্টা করুন সুযোগের সদ্বব্যবহার করতে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ এমন পরিস্থিতিতে পড়তে হতে পারে যা আপনার এবং আপনার পার্টনারের মধ্যে সম্পর্কের পরীক্ষা নেবে। কর্মক্ষেত্রে কাল ভাগ্য আপনার সঙ্গে রয়েছে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সুস্বাস্থ্য বজায় রাখতে সঠিক ডায়েট এবং মেডিটেশন করুন। আজ আপনার পার্টনার সামান্য খিটখিটে মেজাজে থাকতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ অত্যন্ত বৃদ্ধি পাবে।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ আপনার পার্টনার এবং আপনাদের বর্তমান সম্পর্ক নিয়ে আপনার মধ্যে সন্দেহ দেখা দিতে পারে। শিক্ষকতা, লেখালেখি, সাংবাদিকতা এবং সাহিত্যচর্চায় যুক্ত যাঁরা, তাঁরা প্রভূত সাফল্য পাবেন।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। যাঁরা সম্পর্কের পরিণতি নিয়ে সন্দিহান হয়ে রয়েছেন, তাঁরা কোনও একটি সিদ্ধান্তে পৌঁছতে পারেন। কাছের মানুষের থেকে কেরিয়ার সংক্রান্ত মূল্যবান উপদেশ পাবেন।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। স্বাস্থ্য ঠিক রাখতে রোজকার ডায়েট মেনে চলুন। আজ পরিবার, পার্টনার এঁরাই আপনার মনোযোগের লক্ষ্য হবেন। কর্মক্ষেত্রে আপনি নিজের লক্ষ্যে পৌঁছতে সক্ষম হবেন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনি বর্তমানে সমস্ত রকম সম্পর্ক থেকেই মুখ ফিরিয়ে নিয়েছেন, খুব দেরি হওয়ার আগে সম্পর্ককে গুরুত্ব দিন। আপনার বিনয়ী ব্যবহার কর্মক্ষেত্রে বিশেষ সহায়ক হবে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আপনি রোম্যান্টিক এবং আবেগী হয়ে পড়তে পারেন। আপনার কর্মজীবনের পরিকল্পনা বিপর্যস্ত হতে পারে। প্রয়োজনে কোনও কাউন্সিলারের সাহায্য নিতে পারেন।

    আরও পড়ুন- গরমে শরীরের বিভিন্ন অংশে চুলকুনি, লাল ভাব ও ঘামাচি? এই ৭টি ঘরোয়া টোটকাতেই চটজলদি সমাধান

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। ছোটখাটো শারীরিক সমস্যা হতে পারে। তবে সম্পর্কের দিক থেকে দিনটি শুভ। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধান থাকুন।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অতীতের কেউ কাল আপনার সঙ্গে পুনরায় সাক্ষাৎ করতে পারেন। আজ আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। খরচ করার আগে ভেবে নিন।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কিছু শারীরিক সমস্যা হতে পারে যা আগে কখনও হয়নি। পার্টনারের সঙ্গে রোম্যান্টিক সময় কাটাতে পারেন। কর্মক্ষেত্রেও আপনি বেশ আত্মবিশ্বাসী থাকবেন।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। সিঙ্গলরা মনের মতো সঙ্গী খুঁজে পেতে পারেন। ছোটখাটো কোনও বিজনেস ট্রিপের প্ল্যান হতে পারে আজ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Daily Horoscope

    পরবর্তী খবর