২০১৯ লোকসভা নির্বাচনে বিরোধীজোটে যোগ দেবে না আপ, জানিয়ে দিলেন কেজরিওয়াল

প্রস্তাবিত জোটে যে কংগ্রেসের সঙ্গে যে রাজনৈতিক দলগুলি অংশগ্রহণ করছে, দেশের সার্বিক উন্নয়নে তাঁদের কোনও ভূমিকা নেই ও সেই কারণেই যে কোনও জোটের দূরেই থাকবে তার দল, মন্তব্য করেছেন কেজরিওয়াল

News18 Bangla
Updated:Aug 10, 2018 11:33 AM IST
২০১৯ লোকসভা নির্বাচনে বিরোধীজোটে যোগ দেবে না আপ, জানিয়ে দিলেন কেজরিওয়াল
News18 Bangla
Updated:Aug 10, 2018 11:33 AM IST

#নয়াদিল্লি: রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যান নির্বাচনে অংশগ্রহণ করেনি আম আদমি পার্টি । রাহুল গান্ধি তাঁকে এবিষয়ে কোনও অনুরোধ করেন নি, জানিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল । এবার ২০১৯-এর লোকসভা নির্বাচনে বিরোধী জোটেও থাকবে না তার দল, জানিয়ে দিয়েছেন কেজরিওয়াল ।

Loading...

প্রস্তাবিত জোটে যে কংগ্রেসের সঙ্গে যে রাজনৈতিক দলগুলি অংশগ্রহণ করছে, দেশের সার্বিক উন্নয়নে তাঁদের কোনও ভূমিকা নেই ও সেই কারণেই যে কোনও জোটের দূরেই থাকবে তার দল, মন্তব্য করেছেন কেজরিওয়াল ।

লোকসভা নির্বাচন ও হরিয়ানার বিধানসভা নির্বাচনে স্বতন্ত্রভাবেই লড়বেন আপের প্রার্থীরা । এছাড়াও দিল্লি শহরে উন্নয়নমূলক কাজগুলি আটকে থাকার জন্যও প্রধানমন্ত্রীকে দূষেছেন কেজরিওয়াল । বিকাশমূলক কাজগুলিতে আপ সরকারকে প্রতি পদক্ষেপে বাধা দেওয়ার অভিযোগও করেছেন কেজরিওয়াল ।

আরও পড়ুন: রাতারাতি গোটা দু’টো মুসলিম গ্রামের নাম বদলে হিন্দু নাম দিল রাজস্থান সরকার

হরিয়ানার মনোহর লাল খট্টরের সরকার কোনও কাজই করেনি ও তাঁর দিল্লি সরকারের থেকে শিক্ষা নেওয়া উচিৎ, এমনই মনে করেন কেজরিওয়াল ।

First published: 08:18:06 AM Aug 10, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर