ভাষা নির্বাচন করুন :

বাংলা
পরবর্তী খবর
'কৃষকরা কথা রাখেনি, কেউ ছাড় পাবে না'! জানালো দিল্লি পুলিশ

শুরু রিলায়েন্স ডিজিটাল ইন্ডিয়া সেল, কোন কোন জিনিসে দুর্দান্ত ছাড়, জেনে নিন

৭ অগাস্ট থেকে শুরু করে ১১ অগাস্ট পর্যন্ত চলবে এই সেল

#নয়াদিল্লি: গ্রাহকদের জন্যে দারুণ সুযোগ নিয়ে এল রিলায়েন্স ডিজিটাল। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে গ্রাহকদের জন্য ফের একবার ‘Digital India Sale’ নিয়ে এল রিলায়েন্স। আজ, ৭ অগাস্ট থেকে শুরু করে ১১ অগাস্ট পর্যন্ত চলবে এই সেল। এই সময়ে গ্রাহকরা যদি এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে তাঁরা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। রিলায়েন্স ডিজিটাল এবং মাই জিও স্টোরে ওই সুযোগ মিলবে। এখানেই শেষ নয়। এরই সঙ্গে মিলবে দারুণ সমস্ত আকর্ষণীয় উপহার।

রিলায়েন্স ডিজিটাল থেকে গ্রাহকরা কিনতে পারবেন ওয়ানপ্লাস-এর বাজেট স্মার্টফোন OnePlus Nord, ১০ অগাস্ট পর্যন্ত। OnePlus, Hisense-সহ বিভিন্ন ব্রান্ডের উপরে থকছে আকর্ষণীয় অফার। নামী ব্র্যান্ডের মোবাইল থেকে শুরু করে টিভি, ফ্রিজ, ওয়াশিংমেশিন-- কী নেই! ডিসকাউন্ট তো পাচ্ছেনই, কোনও ডাউন পেমেন্টও লাগবে না৷ একেবারে ক্লিক করলেই আপনার বাড়িতে পৌঁছে যাবে মনপসন্দ সামগ্রী৷

Reliance Digital India সেলে আপনি স্মার্টফোন, ল্যাপটপ, টিভি, হোম অ্যাপ্লায়েন্স- সহ অন্যান্য প্রোডাক্টের উপর আকর্ষণীয় অফার পাবেন। যেমন এই সেলে ৪৮,৪৯০ টাকা থেকে সুর হচ্ছে সাইড বাই সাইড ফ্রিজের দাম, ফ্রস্টফ্রি ফ্রিজের দাম শুরু হচ্ছে ১৮,৯০০ টাকা থেকে, ডিরেক্ট কুল ফ্রিজের দাম শুরু ১০,৭৯০ টাকা থেকে। অন্যদিকে ফ্রন্ট লোড ওয়াশিংমেশিনের দাম শুরু ২০,৯৯০ টাকা থেকে আর টপ লোড ওয়াশিংমেশিনের দাম শুরু ১২,৪৯০ টাকা থেকে।

এই সেলে 10th gen processor ল্যাপটপের উপরে রয়েছে আকর্ষণীয় অফার। পাতলা ও হাল্কা ল্যাপটপের দাম শুরু হচ্ছে ২২,৯৯৯ টাকা থেকে, কনভার্টেবেল ল্যাপটপের দাম শুরু হচ্ছে ৫০,৯৯৯ টাকা থেকে আর গেমিং ল্যাপটপের দাম শুরু হচ্ছে ৬১,৪৯৯ টাকা থেকে। এছারাও প্রতিটি ল্যাপটপের সঙ্গে রয়েছে ২২,৪৪৪ টাকা পর্যন্ত গিফট, সঙ্গে ব্র্যান্ডদের অফারও।

টেলিভিশন ক্যাটেগরিতে, Hisense-র টিভই কিনলে গ্রাহকরা পেয়ে যাবেন উদ্বোধন অফার ৯ অগাস্ট পর্যন্ত। অ্যান্ড্রয়েড টিভি সিরিজ - ৩২ ইঞ্চির দাম শুরু ১১,৯৯০ টাকা থেকে, ৪৩ ইঞ্চির দাম শুরু হচ্ছে ২৪,৯৯০ টাকা থেকে আর ৫৫ ইঞ্চির দাম শুরু ৩৩,৯৯০ টাকা থেকে।

শুধু তাই নয়। গ্রাহকদের জন্যে থাকছে আরও সমস্ত ব্যবস্থা। ল্যাপটপ কেনার ক্ষেত্রেও বিশেষ অফার প্রযোজ্য হবে বলে রিলায়েন্স ডিজিটালের তরফে জানানো হয়েছে। দেশজুড়ে ৮০০টি জায়গায় ৪০০টি বড় আকারের রিলায়েন্স ডিজিটাল স্টোরের পাশাপাশি ১ হাজার ৮০০ মাই জিও স্টোর আছে। ফলে এই সময়ের মধ্যে যে কোনও একটি জায়গাতে চলে যান। আর হাতে নাতে পেয়ে যান ১০ শতাংশ ছাড়। সঙ্গে আরও দুর্দান্ত সমস্ত জিনিস।

Published by: Ananya Chakraborty
First published: August 10, 2020, 3:47 PM IST