শ্রাবণ মাসের প্রথম সোমবার ভিড় নেই বক্রেশ্বরে

Bangla Editor | News18 Bangla | 05:32:44 PM IST Jul 19, 2021

বক্রেশ্বর মন্দির কমিটির তরফ থেকে জানানো হয়েছিল শ্রাবণ মাসের প্রতি সোমবার পূণ্যার্থীদের শিবের মাথায় জল ঢালতে দেওয়ার জন্য মন্দিরে প্রবেশ করতে দেওয়া হবে। কিন্তু সেই প্রচারের পরও সকাল থেকে স্থানীয় কিছু পুণ্যার্থীদের আগমন ঘটেছে মন্দিরে। বাইরের পুণ্যার্থী নেই বললেই চলে। অন্যান্য বছরের মতো ভিড়ও নেই।

পুরন্দরপুর ইলেকট্রিক সাবস্টেশনে দুষ্কৃতীদের হামলা

পুরন্দরপুর ইলেকট্রিক সাব স্টেশন বেশ কয়েকজন দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠলো। জানা গিয়েছে রাতে ওই সাবস্টেশনে দুজন নিরাপত্তারক্ষী থাকাকালীন তাদের উপর হামলা চালায় কয়েক জন দুষ্কৃতী। তারা মোটরবাইক সে পেয়েছে এই সাব-স্টেশনের কর্মীদের ওপর হামলা চালায় এবং সাবস্টেশনের বেশ কিছু জিনিসপত্র ভাঙচুর করে। পাশাপাশি ওই সাবস্টেশনের একজন কর্মীর মোবাইল নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়।

তবে কি কারণে এমন হামলা তা স্পষ্ট নয়। তবে প্রহৃত কর্মীরা জানিয়েছেন, গতকাল রাতে ঘন্টা খানেকের মত বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়েছিল এলাকায়। যদিও আমরা বিষয়টি বুঝতে পেরে তা ঠিক করে দিই। অনুমান করা হচ্ছে এই বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ার পরিপ্রেক্ষিতেই এই হামলা চালানো হয়েছে অফিসের কর্মীদের উপর।

জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে কংগ্রেসের অবস্থান-বিক্ষোভ সিউড়িতে

পেট্রোলের দাম দিন কয়েক আগেই সেঞ্চুরি পার করেছে। এর পাশাপাশি ডিজেলের দামও সেঞ্চুরি ছুঁইছুঁই। এর পাশাপাশি প্রতিমাসেই বেড়ে চলেছে রান্নার গ্যাসের দাম। এইসকল জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে সোমবার বীরভূমের সিউড়ি বাসস্ট্যান্ডে অবস্থান-বিক্ষোভের মধ্য দিয়ে প্রতিবাদ জানালেন এলাকার কংগ্রেস কর্মী সমর্থকরা।

লেটেস্ট ভিডিও