উনিশের আগে ব্রিগেডমুখী জেলা, চলছে প্রস্তুতি, ভিড়ের টেক্কা দিতে প্রতিযোগিতা

Bangla Editor | News18 Bangla | 09:08:02 AM IST Jan 19, 2019

#কলকাতা: সব জেলার অভিমুখ এখন ব্রিগেড প্যারেড গ্রাউন্ড। ব্রিগেডের পথে তৃণমূলের কর্মী-সমর্থকরা। পাহাড় থেকে সাগর, দার্জিলিং থেকে দক্ষিণ চব্বিশ পরগনার ছবিটা ইঙ্গিত দিচ্ছে গঙ্গাসাগরের চেহারা নিতে পারে উনিশের কলকাতা।

ঝাড়গ্রাম: ব্রিগেডের পথে জঙ্গলমহল। এবারের ব্রিগেড সমাবেশে রেকর্ড সংখ্যক কর্মী-সমর্থক নিয়ে যেতে তৎপর তৃণমূল নেতৃত্ব। ইতিমধ্যেই তোরণ, পোস্টার, প্ল্যাকার্ডে সাজিয়ে তোলা হয়েছে সব এলাকা। চোখে পড়ছে প্রচুর দেওয়াল লিখনও।

পূর্ব বর্ধমান: প্রিয় দিদির হাত শক্ত করতে, একশো ষাট কিলোমিটার সাইকেল চালিয়ে ব্রিগেডের পথে কাটোয়ার নিতাই দাস কৈবর্ত। সঙ্গে মুড়ি, জল ও কয়েকশো টাকা। এটুকু সম্বল নিয়েই ব্রিগেডে যোগ দিতে যাচ্ছেন কাটোয়ার যুবক। ব্রিগেডের পথে রাস্তার দু’ধারের পথচলতি মানুষকে মুখ্যমন্ত্রীর উন্নয়নের কথা প্রচার করতে চান তিনি।

 কোচবিহার: কোচবিহার থেকে রেকর্ড ভিড় নিয়ে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড ভরাতে প্রস্তুত জেলা তৃণমূল নেতৃত্ব। এজন্য দলের কর্মী-সম‍র্থকদের মধ্যে বিলি করা হয়েছে তিরিশ হাজার ব্যাজ।

পশ্চিম বর্ধমান: ব্রিগেডের সমর্থনে পশ্চিম বর্ধমানের কুলটিতে মহামিছিল তৃণমূলের। সেই মিছিলের আগে আসানসোলে বিজেপির আইটি সেলের নেতা সন্তোষ ভার্মা তৃণমূল যোগ দেন। সবমিলিয়ে উনিশের ব্রিগেডে ভিড়ের টেক্কা দিতে যেন প্রতিযোগিতা চলছে জেলাগুলির মধ্যে।

আরও পড়ুন-উত্তর থেকে দক্ষিণ, তৃণমূলের ব্রিগেড সমাবেশে শহরজুড়ে মিছিলের আয়োজন

লেটেস্ট ভিডিও