Home /News /west-midnapore /
Paschim Medinipur: দীর্ঘ ১০ বছর হয়নি এই রাস্তার কাজ! সমস্যায় গ্রামবাসীরা

Paschim Medinipur: দীর্ঘ ১০ বছর হয়নি এই রাস্তার কাজ! সমস্যায় গ্রামবাসীরা

title=

দীর্ঘ ১০ বছর ধরে বেহাল অবস্থায় রয়েছে রাস্তা! প্রশাসনের উচ্চ পদস্থ আধিকারিদের জানিয়েও মেলেনি কোনও সুরাহা। সমস্যার কথা স্বীকার খোদ গ্রাম পঞ্চায়েত সদস্যের।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর : দীর্ঘ ১০ বছর ধরে বেহাল অবস্থায় রয়েছে রাস্তা! প্রশাসনের উচ্চ পদস্থ আধিকারিদের জানিয়েও মেলেনি কোনও সুরাহা। সমস্যার কথা স্বীকার খোদ গ্রাম পঞ্চায়েত সদস্যের। পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ৬ নম্বর জগন্নাথপুর গ্রাম পঞ্চায়েতের অধীনে থাকা বিলাতকুলি ও বাগপাতা গ্রামের বেহাল রাস্তা সমস্যার কারণ হয়ে উঠেছে স্থানীয়দের। গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘ ১০ বছর ধরে বিলাতকুলি ও বাগপাতা গ্রাম থেকে আনন্দপুর যাওয়ার মূল রাস্তা বেহাল অবস্থায় পড়ে রয়েছে। এর ফলে গ্রামের মানুষ থেকে শুরু করে গ্রামের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে পথ চলতে গিয়ে। বারে বারে প্রশাসনকে জানিয়েও কোনও সুরাহা হয়নি বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। অল্প বৃষ্টি হলেই রাস্তার মধ্যে থাকা বড়বড় গর্তে জল জমা হয়ে যায়। রাস্তায় এক হাঁটু কাদা জমে যায়। এর ফলে প্রায়শই ঘটে দুর্ঘটনা।

    বর্ষাকালে এই রাস্তা সম্পূর্ণভাবে চলাচলের অযোগ্য হয়ে পড়ে, কিন্তু তাতেও নিরুপায় হয়ে যাতায়াত করতে হয় গ্রামবাসীদের। রোগী নিয়ে যাওয়ায় ক্ষেত্রে একাধিকবার রাস্তার কাদায় আটকে পড়ে অ্যাম্বুলেন্স। এই নিয়ে অবশ্য শাসকদলের গ্রাম পঞ্চায়েতের সদস্যের বক্তব্য, বহুবার এই বিষয় নিয়ে উচ্চ আধিকারিকের সঙ্গে কথা বলেছি কিন্তু তাতেও কোনও সূরাহা হয়নি।

    আরও পড়ুনঃ ঝাড়গ্রামে বদলী হলেন পশ্চিম মেদিনীপুরের CMOH

    বেহাল রাস্তার কারণে নাকি বন্ধ ছিল স্কুল। ছাত্র-ছাত্রী থেকে শুরু করে শিক্ষক শিক্ষিকারা পৌঁছাতে পারেনি বিদ্যালয়ে বেশ কয়েকদিন। এমনটাই জানিয়েছেন শাসকদলের ওই গ্রাম পঞ্চায়েতের সদস্যা। পাশাপাশি তার আরও বক্তব্য, বহুবার আশ্বাস মিলেছে কিন্তু তা কার্যকর হয়নি। যার ফলে ইতিমধ্যেই ক্ষোভ দেখা দিয়েছে গ্রামবাসীদের মধ্যে।

    Partha Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Keshpur, Paschim medinipur

    পরবর্তী খবর